Himel Ashraf : ‘প্রিয়তমা’র রেকর্ড ভাঙবে ‘রাজকুমার’

Himel Ashraf : ‘প্রিয়তমা’র রেকর্ড ভাঙবে ‘রাজকুমার’
Himel Ashraf : ‘প্রিয়তমা’র রেকর্ড ভাঙবে ‘রাজকুমার’


‘প্রিয়তমা’র রেকর্ড ভাঙবে ‘রাজকুমার’


ঢালিউড প্রতিবেদক: গত কোরবানির ঈদে মুক্তি পাওয়া শাকিব খান অভিনীত চলচ্চিত্র ‘প্রিয়তমা’ এখন অবদি দেশ ও দেশের বাহিরের অনেক প্রেক্ষাগৃহে দর্শক টানছে। ইতোমধ্যেই সিনেমাটি দেশের ইতিহাসে অন্যতম ব্যবসা সফল সিনেমার তকমা পেয়েছে। এই ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেছেন ভারতের অভিনেত্রী ইধিকা পাল। 



‘প্রিয়তমা’র সাফল্যের পর এবার শাকিব অভিনয় করতে যাচ্ছেন পূর্ব ঘোষিত ‘রাজকুমার’ সিনেমায়। যেখানে তার বিপরীতে দেখা যাবে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে। এ সিনেমাটিও নির্মাণ করবেন ‘প্রিয়তমা’র নির্মাতা হিমেল আশরাফ। ফলে এই ছবিটি ঘিরে ভক্তদের প্রত্যাশার পরিমাণ দিন দিন বাড়ছে।



জানা গেছে, আগামী ঈদুল ফিতর টার্গেট করেই ‘রাজকুমার’ সিনেমার কাজ শুরু হবে। আগামী নভেম্বরে যুক্তরাষ্ট্রে এ ছবির শুটিং শুরু হবার কথা রয়েছে। এসবের মধ্যেই রোববার (২০ আগস্ট) দুপুরে এক ফেসবুক পোস্টে নতুন কথা জানালেন হিমেল। যেখানে তিনি লিখেছেন, ‘গত ঈদের আগে বলেছিলাম প্রিয়তমা আসছে, নতুন ইতিহাস গড়তে। আজ বলে গেলাম শাকিব খান এবং আশরাদ আদনান নতুন কিছু নিয়ে আসছে যা ভেঙে দেবে ‘প্রিয়তমা’র সকল রেকর্ড।’

এ বিষয়ে এই নির্মাতা বলেন, ‘আমরা শিগগির আমাদের পরিকল্পনা জানাবো। এতটুকু নিশ্চিত যে আগামী রোজার ঈদে আমরা ‘রাজকুমার’ নিয়ে আসছি। ‘রাজকুমার’র গল্পটা নিয়ে আমি এতোটা আশাবাদী যে, আত্মবিশ্বাসের জায়গা থেকে বলছি এটি ‘প্রিয়তমা’র সকল রেকর্ড ভেঙে দেবে এবং তাই হবে।’

‘প্রিয়তমা’ প্রযোজনা করেছেন আশরাদ আদনান। এবার তিনি ‘রাজকুমার’র সঙ্গেও যুক্ত হবেন। এ প্রসঙ্গে আশরাদ গণমাধ্যমে জানান, ‘প্রিয়তমা’ প্রায় ৩৭ কোটি টাকার গ্রস সেল হয়েছে। যা ইতিমধ্যেই অলটাইম ব্লকবাস্টার।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url