Game Changer : এক সিনেমায় শুধু গানের বাজেট ৯০ কোটি!

Game Changer : এক সিনেমায় শুধু গানের বাজেট ৯০ কোটি!
Game Changer : এক সিনেমায় শুধু গানের বাজেট ৯০ কোটি!

এক সিনেমায় শুধু গানের বাজেট ৯০ কোটি!


সাউথ ইন্ডিয়ান প্রতিবেদক: এমনিতেই তামিল সিনেমার বাজেট থাকে অন্যান্য ইন্ডাস্ট্রির তুলনায় অনেক বেশি। এরই মাঝে বলিউড কিংবা তামিল-তেলুগু ইন্ডাস্ট্রির মাঝারি মানের দুটি সিনেমার বাজেট এক করলে যা হবে, সেই বাজেট ধরা হয়েছে শুধু একটি সিনেমার গানের জন্য! ‘গেম চেঞ্জার’ নামের একটি সিনেমায় এমন নজির তৈরি করতে চলেছেন তামিল চলচ্চিত্র নির্মাতা শঙ্কর। ছবিটিতে অভিনয় করছেন তেলুগু তারকা রাম চরণ ও বলিউড সেনসেশন কিয়ারা আদভানি।

বিভিন্ন গণমাধ্যমের প্রকাশিত তথ্য অনুযায়ী, ‘গেম চেঞ্জার’ নামের এই সিনেমায় গান থাকছে মোট পাঁচটি। আর সেই পাঁচটি গান নির্মাণেই ব্যয় করা হবে ৯০ কোটি রুপি! বাংলাদেশের প্রেক্ষিতে হিসেব করলে যা আকাশ-কুসুম স্বপ্নের মতো। দেশের একটি চলচ্চিত্রের জন্য সরকারি অনুদান মেলে সর্বোচ্চ ৬৫ লাখ টাকা। সে হিসেবে দেশের শতাধিক সিনেমার বাজেটকেও ছাড়িয়েছে ‘গেম চেঞ্জার’ সিনেমার শুধু গানের বাজেট।

শোনা যাচ্ছে, ‘গেম চেঞ্জার’র গান তৈরি করছেন থামান এস। অনেক বড় একটি প্রজেক্ট, তাই ক্যারিয়ারের সেরা সুর-সংগীতের চেষ্টায় ডুবে আছেন তিনি। গানগুলোর কোরিওগ্রাফি করবেন জনি মাস্টার ও প্রভু দেবা। যদিও বাজেট সংক্রান্ত কোনও অফিসিয়াল বার্তা এখনো পাওয়া যায়নি।

ছবিটিতে অভিনয় করছেন তেলুগু তারকা রাম চরণ ও বলিউড সেনসেশন কিয়ারা আদভানি। গেলো বছর রাম চরণকে দেখা গেছে দুটি সিনেমায়। এর মধ্যে ‘আরআরআর’ বক্স অফিসে যেমন রেকর্ড গড়েছে, তেমনি গানের জন্য অস্কার জিতে তৈরি করেছে ইতিহাস। অন্যদিকে ‘আচার্য’ নামের আরেকটি সিনেমা একেবারেই সুবিধা করতে পারেনি বক্স অফিসে। তাই এখন পুরোদমে ‘গেম চেঞ্জার’-এ সময় দিচ্ছেন তিনি। 

হাঙ্গামা/জ্যাকুলিন
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url