Gadar 2 : সিনেমা হলে বোমা বিস্ফোরণ!

Gadar 2 : সিনেমা হলে বোমা বিস্ফোরণ!
Gadar 2 : সিনেমা হলে বোমা বিস্ফোরণ!


সিনেমা হলে বোমা বিস্ফোরণ!


বলিউড প্রতিবেদক: ভারতের বক্স অফিসে ঝড় তুলেছে সানি দেওলের সিনেমা ‘গদর টু’। ‘গদর টু’র চাহিদা তুঙ্গে থাকায় হলমালিকেরা সকাল এবং মধ্যরাত পর্যন্ত শোয়ের স্লট রাখতে বাধ্য হচ্ছেন।  সিনেমাটি দেখার জন্য রীতিমতো শোরগোল দর্শকদের মধ্যে। আর এবার সিনেমাটির টিকিটের জন্য প্রেক্ষাগৃহের বাইরে বোমা বিস্ফোরণের মতো ঘটনা ঘটেছে।

জানা যায়, বিহারের পাটনার একটি সিনেমা হলে ‘গদর টু’র টিকিট ব্ল্যাক করা নিয়ে প্রথমে তুমুল ঝামেলা শুরু হয়। পরে দুই সন্দেহভাজন প্রেক্ষাগৃহের বাইরে বোমা ছুঁড়ে মারে। যদিও গোটা ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি। ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে দুই ব্যক্তিকে আটকও করা হয়েছে। এমনিতেই টিকিটের চাহিদা, তার উপর ব্ল্যাকে টিকিট বিক্রি হওয়ায় পরিস্থিতি সামাল দেয়া মুশকিল হয়ে পড়ে কর্তৃপক্ষের।

সিনেমা হলের মালিক সুমন সিনহা গণমাধ্যমে বলেন, সন্দেহভাজনরা ‘গদর টু’র টিকিট ব্ল্যাকে বিক্রি করতে চেয়েছিল। কিন্তু আমাদের কর্মীরা ওদের বাধা দিলে বোমা বিস্ফোরণ করে।

তিনি আরোও বলেন, ‘এটা প্রতিনিয়তই ঘটছে। ভুল উদ্দেশ্য নিয়ে লোকজন আসে। ওরা চেয়েছিল আমরা ওদের টিকিট কালোবাজারি করতে দেই। যা আমরা কখনোই করতে পারি না। আমরা চাই প্রতিটা টিকিট জনসাধারণই আমাদের থেকে ন্যায্য দামে কিনুক। ওরা প্রথমে হুমকি দেয়। আমার স্টাফরা তাতেও দুর্বল হয় না। ওদের অন্যায়ের মোকাবিলা করার সাহস আছে। গুরুতর কিছু ঘটেনি। তবে ওরা চেষ্টা করেছিল। ওদের সবাইকে পুলিশ ধরে নিয়ে গেছে। খুব জলদিই কঠোর ব্যবস্থা নেয়া হবে।’

প্রসঙ্গত, মুক্তির আগেই আড়াই কোটি রুপির ব্যবসা করা এই সিনেমাটি নিয়ে অনুরাগীদের উন্মাদনার অন্ত নেই। মুক্তির দিনেই বক্স অফিসে ঝড় তুলেছিল ‘গদর টু’। বাইশ বছর পর মুক্তি পাওয়া একটি সিনেমার সিক্যুয়াল নিয়ে যে ভক্তদের মধ্যে এতটা উন্মাদনা থাকতে পারে; সেটা প্রেক্ষাগৃহের বাইরে উন্মত্ত জনতার ভীড় না দেখলে বোঝা যাবে না।

হাঙ্গামা/জ্যাকুলিন
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url