Erika Ximena : এবার বাংলাদেশের সিনেমায় কলম্বিয়ান নায়িকা

Erika Ximena : এবার বাংলাদেশের সিনেমায় কলম্বিয়ান নায়িকা
Erika Ximena : এবার বাংলাদেশের সিনেমায় কলম্বিয়ান নায়িকা

এবার বাংলাদেশের সিনেমায় কলম্বিয়ান নায়িকা


ঢালিউড প্রতিবেদক: বছর দেড়েক আগে মুক্তি পায় নির্মাতা রনি ভৌমিক পরিচালিত সিনেমা ‘মৃধা বনাম মৃধা’। প্রথম সিনেমা দিয়েই যেমনি দর্শকের আস্থা অর্জন করে নিয়েছেন, তেমনি পেয়েছেন জনপ্রিয়তাও। এবার নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দিলেন রনি। জানালেন, আমেরিকান প্রযোজনা সংস্থা রক পেপার সিজারস মুভিজের প্রযোজনায় ‘ফ্ল্যাশ ইট’ শিরোনামে নতুন সিনেমা নির্মাণ করছেন তিনি। 

এ ছবিটিতে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, কলম্বিয়ান অভিনেত্রী জিমেনা এরিকা, গ্যাব্রিয়েলা মরেনো, প্রীতম চৌধুরী প্রমুখ। গত মে মাসের শেষ দিকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে ছবিটির শুটিং শুরু হয়। ইতিমধ্যে দেশটির নিউ জার্সি, কানেকটিকাট এবং পেনসিলভেনিয়ার বিভিন্ন লোকেশনে সিনেমাটির শুটিং পঁচানব্বই ভাগ শেষ হয়েছে বলে জানান নির্মাতা। 

রনি ভৌমিক গণমাধ্যমে বলেন, ‘আমি গত ডিসেম্বরে বেশ কয়েকটি প্রজেক্টের কাজে যুক্তরাষ্ট্রে আসি। এরমধ্যে এক আমেরিকান প্রযোজনা সংস্থা আমার সঙ্গে যোগাযোগ করে। এরপর তাদের সঙ্গে সবকিছু মিলে যাওয়ার পর গত মে মাস থেকে সিনেমাটির কাজ শুরু করি। শুটিং একদম শেষই বলা চলে, পাঁচ ভাগের মতো কাজ বাকি আছে। কিছুদিনের মধ্যেই এটা শেষ হয়ে যাবে।’

তিনি আরও বলেন, ‘আমার সিনেমাতে গল্পই হচ্ছে নায়ক। যেটা আমার ‘মৃধা বনাম মৃধা’ সিনেমাতেও দেখেছেন দর্শক। এই ছবিতেও এমন একটা গল্প দেখানোর চেষ্টা করেছি যেটা কেউ এর আগে দেখায়নি। এখন আপাতত এটুকুই বলতে পারছি।’

সিনেমাটির সহযোগী প্রযোজনা প্রতিষ্ঠান হিসেবে যুক্ত রয়েছে বাংলাদেশের টোস্টার প্রোডাকশন। নির্বাহী প্রযোজক হিসেবে রয়েছেন নোভা ফিরোজ। ছবির গল্প লিখেছেন অপূর্ব পাল অর্ক, সংলাপ লিখেছেন স্নেহাশিস চক্রবর্তী ও নোভা ফিরোজ এবং চিত্রনাট্য করেছেন রনি ভৌমিক, অপূর্ব পাল ও স্নেহাশিস। এ সিনেমার সংগীত পরিচালনা করছেন ইমন সাহা।

সিনেমাটি একযোগে বাংলাদেশ, যুক্তরাষ্ট্র, কলম্বিয়াসহ বেশ কয়েকটি দেশে মুক্তি দেওয়ার পরিকল্পনা রয়েছে বলে জানান নির্মাতা রনি ভৌমিক।

হাঙ্গামা/ঢালিউড
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url