Don 3 : শাহরুখ নয়, এবার ‘ডন’ রণবীর সিং

Don 3 : শাহরুখ নয়, এবার ‘ডন’ রণবীর সিং
Don 3 : শাহরুখ নয়, এবার ‘ডন’ রণবীর সিং

শাহরুখ নয়, এবার ‘ডন’ রণবীর সিং


বলিউড প্রতিবেদক: ‘ডন’, ‘ডন ২’ সিনেমার আকাশচুম্বী সাফল্যের দীর্ঘ দিন পর বলিউডে আলোচনা চলছে ‘ডন ৩’ নিয়ে। পরিচালক ফারহান আখতার সিনেমাটির নির্মাণকাজ শিগগিরই শুরু করতে যাচ্ছেন বলেও জানিয়েছেন। তবে আগের মতো ‘ডন’ চরিত্রে দেখা যাবেনা শাহরুখ খানকে। গুঞ্জন শোনা যাচ্ছে, ‘ডন থ্রি’তে শাহরুখ খান রাজি না হওয়ায় নতুন ডন হচ্ছেন রণবীর সিং!

রণবীরের বিপরীতে দেখা যেতে পারে কিয়ারা আদবাণীকে। তবে নায়িকা হিসেবে নয়, অন্য এক চরিত্রের জন্য নাকি প্রস্তাব গেছে তার কাছে। অপরদিকে ‘ডন’ ফ্র্যাঞ্চাইজির গুরুত্বপূর্ণ চরিত্র ছিল রোমা। ‘ডন’ ও ‘ডন ২’ সিনেমায় রোমার চরিত্রে দেখা গিয়েছিল প্রিয়াঙ্কা চোপড়াকে। ২০০৬ সালে ‘ডন’র প্রথম কিস্তিতে প্রথমবারের মতো একসঙ্গে কাজ করেন শাহরুখ-প্রিয়ঙ্কা। এরপর ২০১১ সালে ‘ডন ২’ সিনেমায় একই চরিত্রে ফেরেন তারা। জানা গেছে, ‘ডন থ্রিতে রোমার চরিত্রে ভাবা হয়েছিল কিয়ারাকে। তবে সম্প্রতি খবর বেরিয়েছে, নতুন ‘ডন ৩’ ছবির নায়িকা হিসেবে নতুন করে ভাবা হচ্ছে।

মঙ্গলবার (৮ আগষ্ট) সামাজিক মাধ্যম টুইটারে  ‘নতুন যুগের সূচনা’-র আভাস দিয়ে একটি পোস্ট করেছেন নির্মাতা ফারহান। সেই পোস্ট থেকেই স্পষ্ট হয়, অমিতাভ বচ্চন ও শাহরুখ খানের পর এবার নতুন এক ‘ডন’কে পেতে যাচ্ছে দর্শকরা। এর পরদিন নতুন ‘ডন’ রূপে প্রকাশ্যে আসে নতুন টিজার। হাতে রিভলভার, চোখে কালো চশমা ও ঠোঁটে সিগারেট। যদিও টিজার প্রকাশের পর রণবীরের এই লুক নিয়ে আলোচনা চরমে পৌঁছায়। সামাজিক মাধ্যমে ‘নোএসআরকেনোডন’ হ্যাশট্যাগের ঝড় বয়ে যায়। শাহরুখকে ফিরিয়ে আনার দাবি তুলেন তার ভক্তরা। তবে অনেকে রণবীরকে স্বাগত জানিয়েছেন।

হাঙ্গামা/তনুশ্রী
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url