Dighi : ‘জীবন জুয়া’র পর ‘দেয়াল’-এ দীঘি

Dighi : ‘জীবন জুয়া’র পর ‘দেয়াল’-এ দীঘি
Dighi : ‘জীবন জুয়া’র পর ‘দেয়াল’-এ দীঘি


‘জীবন জুয়া’র পর ‘দেয়াল’-এ দীঘি


ঢালিউড প্রতিবেদক: শিশুশিল্পী হিসেবে অভিষিক্ত হয়েই বাজিমাত করেছিলেন প্রার্থনা ফারদিন দীঘি। জিতেছেন জাতীয় চলচ্চিত্র পুরষ্কারও। কিন্তু নায়িকা হিসেবে শুরুটা সন্তোষজনক হয়নি। তাই কিছুটা সময় নিয়ে, নিজেকে প্রস্তুত করে, ভেবেচিন্তে আগাচ্ছেন তিনি। তারই প্রমাণ মিললো সম্প্রতি শুটিং শেষ হওয়া ‘জীবন জুয়া’ সিনেমায়।

ইফতেখার আহমেদ ওশিন পরিচালিত সিনেমাটি মূলত অ্যান্থলজিকাল গল্পে নির্মিত। কিঙ্কর আহসানের লেখা তিনটি ভিন্ন গল্প নিয়ে নির্মিত হয়েছে এ সিনেমা। এর মধ্যে দীঘি অভিনীত গল্পটির নাম হলো ‘প্রিয় প্রাক্তন’। যেখানে তার সঙ্গে আছেন সুদীপ বিশ্বাস দ্বীপ। জানা যায়, সিনেমাটি আগামী দুর্গাপূজায় মুক্তি দেয়ার প্রস্তুতি চলছে।

এরমধ্যেই নতুন আরেকটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এ অভিনেত্রী। ‘দেয়াল’ নামের এ সিনেমাটি পরিচালনা করবেন কামরুল হাসান ফুয়াদ। এ সিনেমায় প্রধান নারী চরিত্রে দেখা যাবে দিঘীকে। এ প্রসঙ্গে গণমাধ্যমে নির্মাতা কামরুল বলেন, ‘ভিন্ন ভাবনার গল্পে একটি সিনেমা বানাতে যাচ্ছি। এখানে প্রতিটি চরিত্রই গুরুত্বপূর্ণ। আর চরিত্রগুলোকে প্রাণবন্ত করতেই দেশের গুণী ও জনপ্রিয় শিল্পীদের বাছাই করেছি। আমার বিশ্বাস এই সিনেমা দর্শকের মনে ধরবে।’ 

রাজিবুল ইসলাম রাজিবের গল্প ও সংলাপে নির্মিতব্য সিনেমাটি প্রযোজনা করছে মীর শহীদ ফিল্মস। জানা গেছে, চলতি মাসেই ছবিটির শুটিং শুরু হবে। ‘দেয়াল’ নামের এ ছবিতে দিঘী ছাড়াও আরও থাকছেন মামুনুর রশীদ, তারিক আনাম খান, ফজলুল রহমান বাবু, সালাউদ্দিন লাভলু, আরফান আহমেদ, জয় রাজ, সাবেরী আলম, অলিউল্লাহ হক রুমি প্রমুখ।

হাঙ্গামা/মৃদুলা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url