Courtney Coffey : ‘প্রিয়তমা’ দেখলেন মার্কিন নায়িকা

Courtney Coffey : ‘প্রিয়তমা’ দেখলেন মার্কিন নায়িকা
Courtney Coffey : ‘প্রিয়তমা’ দেখলেন মার্কিন নায়িকা


‘প্রিয়তমা’ দেখলেন মার্কিন নায়িকা


বিশেষ প্রতিবেদক: ৭ জুলাই যুক্তরাষ্ট্রের প্রেক্ষাগৃহে মুক্তি পায় শাকিব খান অভিনীত চলচ্চিত্র ‘প্রিয়তমা’। সেখানকার বক্স অফিসেও বেশ ভালো সাড়া ফেলেছে ছবিটি। ইতোমধ্যে সিনেমাটি দেখে ফেলেছেন শাকিবের মার্কিন নায়িকা কোর্টনি কফি। এরপর নিজের ভালো লাগার কথাও জানান নির্মাতা হিমেল আশরাফকে। সামাজিক মাধ্যমে বিষয়টি জানিয়েছেন এ নির্মাতা।

রোববার (৬ আগস্ট) রাতে হিমেল আশরাফ তার ফেসবুকে লেখেন, ‘কাল হঠাৎ করেই ম্যাসেজ আসল, আমি তোমাদের ফিল্মটা দেখেছি! ভাবলাম খুশি করার জন্য বলছে। লিখলাম, আসলেই! ও সঙ্গে সঙ্গে টেক্সট দিয়ে ছবিটা দিলো। আর লিখল, ওর খুব ভালো লেগেছে। ডিটেইল বলল, বুঝলাম খুবই মনোযোগ দিয়ে দেখেছে আর খুবই অবাকও হলাম। যেই কারনে ওকে আমি ‘রাজকুমার’র জন্য সিলেক্ট করেছিলাম সেইটা আবার প্রমাণ পেলাম। সিনেমার জন্য ওর ডেডিকেশন শতভাগ।’ পোস্টের শেষে কোর্টনি কফিকে ধন্যবাদ জানান পরিচালক।

নির্মাতার এই পোস্টটিও ফেসবুকে শেয়ার করেছেন কোর্টনি। সেখানে তিনি লিখেছেন, ‘অভিনন্দন হিমেল। আমি তোমার এবং শাকিবের কাজ দেখে গর্বিত।’

হিমেলের পরবর্তী সিনেমা ‘রাজকুমার’র নায়িকা এই কোর্টনি কফি। গত বছরের ২৮ মার্চ শাকিব খানের জন্মদিন উপলক্ষ্যে যুক্তরাষ্ট্রের কুইন্সের ফ্লাশিংয়ে ওয়ার্ল্ডস ফেয়ার মেরিনাতে এই ছবির মহরত অনুষ্ঠিত হয়। শাকিব খানের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে নির্মিত হতে যাওয়া এই চলচ্চিত্রের সহপ্রযোজক হিসেবে আছেন জাকারিয়া মাসুদ ও কাজী রিটন নামের দুজন প্রবাসী বাংলাদেশি।

কোর্টনি কফি যুক্তরাষ্ট্রে অভিনয়ের সঙ্গে যুক্ত। বেশ কয়েকটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ও ফিচার ফিল্মে অভিনয় করেছেন তিনি। নিউইয়র্কের দ্য নেইবারহুড প্লে হাউস স্কুল অব দ্য থিয়েটার থেকে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছেন।

হাঙ্গামা/মৃদুলা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url