Chashi Alam : আজ ‘হাবু’র গায়ে হলুদ, কাল বিয়ে

Chashi Alam : আজ ‘হাবু’র গায়ে হলুদ, কাল বিয়ে
Chashi Alam : আজ ‘হাবু’র গায়ে হলুদ, কাল বিয়ে


আজ ‘হাবু’র গায়ে হলুদ, কাল বিয়ে


নাট্যাঙ্গন প্রতিবেদক: ‘তোমার রান্নার হাতটা একটু দেখবো’- সংলাপটি খুবই চেনা নাট্যপ্রেমিদের কাছে। এটি ইউটিউব ভিত্তিক ধারাবাহিক ‘ব্যাচেলর পয়েন্ট’র ‘হাবু ভাই’ চরিত্রে অভিনয় করা চাষী আলমের মুখে বারবার শোনা গেছে। অভিনয় ক্যারিয়ারে অনেক নাটকেই অভিনয় করেছেন চাষী আলম। তবে ব্যাচেলর পয়েন্টের হাবু ভাই চরিত্র তাকে নিয়ে গেছে অন্যরকম জনপ্রিয়তায়। এখন কোথাও দেখা হলেই সবাই তাকে ‘হাবু ভাই’ বলেই সম্ভোধন করেন।

এবার জানা গেলো নতুন খবর। পারিবারিক ভাবে বিয়ে করছেন ‘হাবু ভাই’খ্যাত এই অভিনেতা। পারিবারিক সূত্রে জানা যায়, শুক্রবার (২৫ আগস্ট) বিয়ে করছেন চাষী আলম। এর আগে বৃহস্পতিবার (২৪ আগস্ট) রাতে রাজধানীর বনানীর একটি রেস্টুরেন্টে আয়োজন করা হয়েছে গায়ে হলুদ অনুষ্ঠানের।

শোবিজ অঙ্গন সূত্রে জানা গেছে, পরিবার ও শোবিজ অঙ্গনের অনেকে গায়ে হলুদের অনুষ্ঠানে অংশ নেবেন। কিন্তু বিষয়টি নিয়ে কেউ কথা বলতে চাননি। নাম প্রকাশ না করার শর্তে চাষী আলমের এক আত্মীয় বলেন, ‘বৃহস্পতিবার বনানীর একটি রেস্টুরেন্টে গায়ে হলুদের অয়োজন করা হয়েছে। শুক্রবার বিয়ে।’

এ বিষয়ে গণমাধ্যমের পক্ষ থেকে যোগাযোগ করা হয় ‘ব্যাচেলর পয়েন্ট’ নির্মাতা কাজল আরেফিন অমির সঙ্গে। হাবুর বিয়ের বিষয়ে বিস্তারিত কিছু বলতে না চাইলেও খবরটি অস্বীকারও করেননি তিনি।

হাঙ্গামা/মিথিলা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url