Chanchal Chowdhury : সুপারহিরো লুকে চঞ্চল চৌধুরী

Chanchal Chowdhury : সুপারহিরো লুকে চঞ্চল চৌধুরী
Chanchal Chowdhury : সুপারহিরো লুকে চঞ্চল চৌধুরী 


সুপারহিরো লুকে চঞ্চল চৌধুরী 


ঢালিউড প্রতিবেদক: ইতোমধ্যেই বহুমাত্রিক চরিত্রে অভিনয় করে নিজের জাত চিনিয়েছেন অভিনেতা চঞ্চল চৌধুরী। তার প্রত্যেকটা কাজের চরিত্রই শুধু ভিন্ন নয়, চরিত্রের প্রয়োজনে লুকগুলোও হয় একদম আলাদা। যা বরাবরই অবাক করে সবাইকে। এবার হলিউডি সুপার হিরোর লুকে দেখা গেলো এই অভিনেতাকে। তবে তা কোনো চরিত্রের প্রয়োজনে নয়।

আর্টিফিশিয়াল ইন্টালিজেন্সের মাধ্যমে তৈরি করা হয়েছে চঞ্চল চৌধুরীর এই লুক। সামাজিক মাধ্যম ফেসবুকে অভিনেতা নিজেই পোস্ট করেছেন সেই ছবি। এর ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এমন যদি হতো...’। 

সুপারহিরো লুকে প্রথম ঝলকে অভিনেতাকে চেনাই দায়। তবে একটু ভাল করে দেখলে বোঝা যাবে এ চেহারা চঞ্চল চৌধুরীর। এ আই-এর জাদুকাঠির ছোঁয়ায় যার দু’টি ডানাও আছে। অভিনেতার এই ছবি তৈরি করেছেন আলোচিত গায়িকা আঁখি আলমগীর। ছবিটি তার কাছ থেকে উপহার হিসেবে পেয়েছেন বলেও জানিয়েছেন চঞ্চল।

চঞ্চল চৌধুরীর এই রূপ দেখে মুগ্ধ নেটিজেনরা। ‘দারুণ হতো! হতেই পারে!’, ‘অসম্ভব সুন্দর মানিয়েছে দাদা’- এমন মন্তব্যে ভরা তার কমেন্ট বক্স। কারও কারও আবার অভিনেতার ন্যাচরাল লুকই পছন্দ। তাদের মতে, ‘আপনি যেমন তেমনি ভালো।’ একজন আবার গ্লোবাল সিনেমা তৈরি করার পরামর্শও দিয়েছেন। কেউ আবার লেখেন, ‘আপনি যে আয়নাবাজি আমাদের উপহার দিয়েছেন তা আর কম কিসে?’

চঞ্চল চৌধুরীর কাজের জন্য এখন মুখিয়ে থাকেন অনেক দর্শকরা। কারণ, তারা জানেন যে এই অভিনেতা তাদের নির্দিষ্ট কিছু চরিত্রের মধ্যে বন্দী না রেখে ক্রমাগত নিজেকে ছড়িয়ে দিচ্ছেন। সেই ধারাবাহিকতায় শিগগিরই ভারতের পশ্চিমবঙ্গের নির্মাতা সৃজিত মুখার্জির ‘পদাতিকে’ এ দেখা যাবে তাকে। বরেণ্য নির্মাতা মৃণাল সেনের লুকে চঞ্চল চৌধুরী ইতিমধ্যেই প্রশংসিত হয়েছে দুই বাংলায়। নির্মাতা-প্রযোজকের ইচ্ছে- সিনেমাটি একসঙ্গে ভারত ও বাংলাদেশে মুক্তি দেওয়ার।  

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url