Britney Spears : ব্রিটনির তৃতীয় সংসারও ভেঙ্গে গেল

Britney Spears : ব্রিটনির তৃতীয় সংসারও ভেঙ্গে গেল
Britney Spears : ব্রিটনির তৃতীয় সংসারও ভেঙ্গে গেল


ব্রিটনির তৃতীয় সংসারও ভেঙ্গে গেল


হলিউড প্রতিবেদক: ২০০৪ সালে ছোটবেলার বন্ধু জ্যাসন আলেকজান্ডারকে বিয়ে করেন মার্কিন সঙ্গীত শিল্পী ব্রিটনি স্পিয়ার্স। বিয়ের কয়েক মাসের মাথায়ই ভেঙ্গে যায় সেই সম্পর্ক। এরপর একই বছর নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন তিনি। এ সংসারে তাদের দুটি সন্তান রয়েছে। ২০০৭ সালে স্বামীর পরকিয়ার কারণে এ সংসারের ইতি টানেন এই গায়িকা।

প্রথম দুই সংসার ভাঙনের পর ২০২২ সালের জুন মাসে তৃতীয়বার বিয়ের স্বাধ গ্রহণ করেন ব্রিটনি। এবার বিয়ে করেন ইরানি বংশদ্ভূত মার্কিন অভিনেতা স্যাম আজগারিকে। এ সম্পর্কও আর টিকলো না। আজগারির সঙ্গে খুব শীঘ্রই ডিভোর্স হতে চলেছে তার। ইতোমধ্যেই নিজের বাগদানের আংটিও খুলে ফেলেছেন তিনি। এমন খবরই দেখা যাচ্ছে গণমাধ্যমগুলোয়।

এ সম্পর্কও ভাঙ্গছে পরকীয়ার কারণেই। ব্রিটনির উপর প্রতারণার অভিযোগ তুলেছেন স্যাম। স্ত্রীর পরকীয়া নাকি হাতেনাতে ধরে ফেলেছে তিনি। বিষয়টি নিয়ে মারাত্মক ঝামেলা হয় দুজনের মাঝে। যা গড়ায় হাতাহাতিতেও। তারপরই স্যাম ডিভোর্সের সিদ্ধান্ত নেন। ইতোমধ্যে ডিভোর্সের জন্য আইনজীবীর স্মরণাপন্নও হয়েছেন তিনি।

জানা গেছে, ব্রিটনির স্বামী স্যাম ইতোমধ্যেই বাড়ি ছেড়ে চলে গেছেন এবং অন্যত্র বসবাস শুরু করছেন। কয়েকমাস ধরেই ব্রিটনিকে এড়িয়ে চলছিলেন তিনি। বিচ্ছেদের পর ব্রিটনির থেকে আর্থিক সুবিধা পেতে পারে স্যাম। যদিও এখনই তা স্পষ্ট নয়।

উল্লেখ্য, ২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে স্যাম আজগারির সঙ্গে পরিচয় হয় ব্রিটনির। ২০২২ সালের জুন মাসে বিয়ের দুমাস আগে অর্থাৎ এপ্রিল মাসে ব্রিটনি জানান, মা হতে চলেছেন তিনি। কিন্তু মে মাসে ব্রিটনি-স্যাম যৌথ এক বিবৃতেতে ঘোষণা দেন, তাদের অনাগত সন্তান মারা গেছে। এ ঘটনায় খুব ভেঙে পড়েছিলেন এই দম্পতি। 

হাঙ্গামা/এলেক্স
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url