Apu Biswas : আবারো বিয়ে করলেন!

Apu Biswas : আবারো বিয়ে করলেন!
Apu Biswas : আবারো বিয়ে করলেন!


আবারো বিয়ে করলেন অপু বিশ্বাস!


ঢালিউড প্রতিবেদক: কিছুদিন ধরেই শোনা যাচ্ছে ফের এক হতে যাচ্ছেন শাকিব খান ও অপু বিশ্বাস। সম্প্রতি যুক্তরাষ্ট্রে সন্তানসহ একসঙ্গে সময় কাটাতে দেখা যায় তাদেরকে। এতে গুঞ্জন আরো মাথা চাড়া দিয়ে ওঠে। এবার সেই গুঞ্জনেই যেন ঘি ঢাললেন অপু। রোববার (১৩ আগস্ট) বিকেল ৪টার দিকে এই নায়িকার ফেসবুকে হঠাৎ বদলে যায় রিলেশনশিপ স্ট্যাটাস।

সেখানে দেখা যায় তিনি রিলেশনশীপ স্ট্যাটাস সিঙ্গেল থেকে চেঞ্জ করে ‘গট ম্যারেড’ স্ট্যাটাস দিয়েছেন। যা দেখে সবাই অবাক হতে হতেই মিনিট পাঁচেকের মাথায় সেই স্ট্যাটাসটিকে মুছে ফেলা হয়। তাতে ভক্ত-শুভাকাক্সক্ষীদের মধ্যে শঙ্কা তৈরি হয়৩, তবে কি হ্যাক হলো নায়িকার ফেসবুক অ্যাকাউন্ট!

তবে অপু বিশ্বাস সেই শঙ্কা কাটালেন। গণমাধ্যমে তিনি শোনালেন মজার ঘটনা। অভিনেত্রী জানান, প্রথমত তার অ্যাকাউন্ট হ্যাক হয়নি। দ্বিতীয়ত আঙুলের ভুলে ‘হঠাৎ বিয়ে’ হয়ে গিয়েছিল তার! গণমাধ্যমের প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘আমার অ্যাকাউন্ট হ্যাক হয়নি। আমি নিজেই এই অঘটন ঘটিয়েছি! ইনফো চেক করতে গিয়ে ভুলে এটা হয়েছে। দ্রুতই সরিয়ে নিয়েছি। এর জন্য আমি সবার কাছে দুঃখ প্রকাশ করছি।’

উল্লেখ্য, ২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে ঘর বাঁধেন শাকিব ও অপু। ২০১৭ সালের ১০ এপ্রিল এই দম্পতির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে। ওই দিন সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন নায়িকা। এরপর ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের মাধ্যমে দাম্পত্যজীবনের ইতি টানেন সাবেক এই তারকা জুটি।

হাঙ্গামা/মৃদুলা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url