Apu Biswas : যে কারনে রাতের বেলায় থানায় অপু বিশ্বাস

Apu Biswas : যে কারনে রাতের বেলায় থানায় অপু বিশ্বাস
Apu Biswas : যে কারনে রাতের বেলায় থানায় অপু বিশ্বাস


যে কারনে রাতের বেলায় থানায় অপু বিশ্বাস


ঢালিউড প্রতিবেদক: শনিবার (৫ আগস্ট) রাত সাড়ে আটটার দিকে নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় যান চিত্রনায়িকা অপু বিশ্বাস। সেখানে বেশ কিছুক্ষণ সময় অতিবাহিত করে নয়টার দিকে চলে যান। তিনি কাউকে কিছু না জানিয়ে নিরবেই থানায় গিয়েছিলেন, আবার নিরবেই চলে যান। এ তথ্য গণমাধ্যমে নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া।



অপু বিশ্বাসের থানায় ‘ভ্রমন’র প্রসঙ্গে অফিসার ইনচার্জ (ওসি) জানান, সৌজন্য সাক্ষাৎ করার জন্যই থানায় গিয়েছিলেন অভিনেত্রী। যাওয়ার আগে তাকে অবগত না করেই অনেকটা হঠাৎ করে থানায় যান অপু। সেখানে প্রায় ত্রিশ মিনিটের মতো সময় অতিবাহিত করেন তিনি।



ওসি নূরে আজম আরও জানান, ঢাকায় কর্মরত থাকাকালীন সময় থেকেই অপুর সঙ্গে তার পরিচয়। এছাড়া বর্তমানে তাদের সম্পর্কটা অনেকটা ভাই-বোনের মতো বলে জানান তিনি।



এদিকে, বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে দাম্পত্য বিচ্ছেদ ভুলে আবারও এক হচ্ছেন ঢাকাই সিনেমার তারকা জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। এর মাঝে সম্প্রতি ছেলে জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে একসঙ্গে দেখা গেছে তাদের। কদিন আগেই ছেলেকে নিয়ে দেশে ফিরেছেন নায়িকা। এরপর শাকিব খানের সংসারে ফেরার ব্যাপারে অপু বিশ্বাস গণমাধ্যমকে বলেন, ‘আমাদের মধ্যে দূরত্ব ছিল কিন্তু কোনো বিরোধ তো ছিল না।’ 

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url