Anonno Mamun : অনন্য মামুনের সিনেমা করছেন না আমির খানের ভাই

Anonno Mamun : অনন্য মামুনের সিনেমা করছেন না আমির খানের ভাই
Anonno Mamun : অনন্য মামুনের সিনেমা করছেন না আমির খানের ভাই


অনন্য মামুনের সিনেমা করছেন না আমির খানের ভাই


বিশেষ প্রতিবেদক: ঢাকার সিনেমার তরুণ নির্মাতা অনন্য মামুন কয়েকদিন আগে ঘোষণা দেন, তার নতুন সিনেমায় অভিনয় করবেন বলিউড সুপারস্টার আমির খানের ভাই ফয়সাল খান। এ বিষয়টি নিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদও প্রচার হয়। তবে এবার ফয়সাল খান জানালেন তিনি মামুনের ছবিতে অভিনয় করবেন না। বৃহস্পতিবার (৩ আগস্ট) রাতে টুইটারে দেয়া এক ভিডিও বার্তায় এ কথা জানান তিনি।

ভিডিও বার্তায় ফয়সাল বলেন, ‘আমি মামুনের ছবিতে অভিনয় করছি না। তবে আলী জুলফিকার জাহেদীর ‘সুইং’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি। ছবিটি বাংলা ও হিন্দিতে নির্মিত হবে। আমি সেটায় অভিনয় করব।’

মামুনের সিনেমায় কাজ না করার প্রসঙ্গে ফয়সাল বলেন, ‘বাংলাদেশের নির্মাতা মিস্টার মামুনের সিনেমায় কাজ করার কথা ছিল। এ বিষয়ে তার সঙ্গে কথাও হয়েছিল। সিনেমাটি করব বলেও জানিয়েছিলাম। কিন্তু আমার সঙ্গে মামুন চুক্তি করার আগেই পাবলিসিটি করেছে। এটা আমার পছন্দ হয়নি। এ কারণে সিনেমাটি আমি ছেড়ে দিয়েছি।’

উল্লেখ্য, অনন্য মামুন বেশ কিছুদিন আগে জানিয়েছেন চিত্রনায়ক শাকিব খানকে নিয়ে ভারতের প্রযোজনায় একটি সিনেমা নির্মাণ করবেন। নায়িকাও নেওয়া হবে বলিউড থেকে-এমন কথাও জানিয়েছেন তিনি। শুরুতে বলা হয়েছিল এটি যৌথ প্রযোজনার। সম্প্রতি জানালেন, আসলে এটি যৌথ প্রযোজনার সিনেমা নয়। ভারতের কলকাতার এসকে মুভিজের সঙ্গে মুম্বাইয়ের একটি প্রযোজনা সংস্থা মিলে সিনেমাটি প্রযোজনা করছে। অর্থাৎ এটি ভারতেরই সিনেমা।

এদিকে সিনেমাটিতে যে শাকিব খান অভিনয় করবেন সেটাও এখনও চূড়ান্ত নয়। কারণ, মৌখিকভাবেই তার সঙ্গে কথা হয়েছে বলে জানিয়েছেন এই নির্মাতা। শাকিব এ মুহূর্তে আমেরিকায় আছেন অবকাশযাপনে। সেখান থেকে ফিরলে তার সঙ্গে লিখিত চুক্তি হবে বলে জানান তিনি।

হাঙ্গামা/মৃদুলা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url