Akshay Kumar : অক্ষয়কে চড় মারলেই ১০ লাখ রুপি পুরস্কার

Akshay Kumar : অক্ষয়কে চড় মারলেই ১০ লাখ রুপি পুরস্কার
Akshay Kumar : অক্ষয়কে চড় মারলেই ১০ লাখ রুপি পুরস্কার


অক্ষয়কে চড় মারলেই ১০ লাখ রুপি পুরস্কার


বলিউড প্রতিবেদক: বলিউড অভিনেতা অক্ষয় কুমারকে চড় মারলেই ১০ লাখ রুপি পুরস্কারের ঘোষণা দিয়েছে ভারতের একটি হিন্দু সংগঠন। শুক্রবার (১১ আগস্ট) মুক্তি পেয়েছে অক্ষয়ের ‘ওহ মাই গড টু’ সিনেমা। এই ছবিটিকে কেন্দ্র করেই অক্ষয়ের উপরে ক্ষুব্ধ হয়েছে রাষ্ট্রীয় হিন্দু পরিষদ। সিনেমায় অক্ষয়কে শিবদূতের ভূমিকায় দেখা গেছে। আর সেই বিষয়টি নিয়েই আপত্তি তুলেছে তারা। 

অভিনেতার বিরুদ্ধে অভিযোগ তুলে হিন্দুত্ববাদি সংগঠনটি জানায়, ‘এই সিনেমায় হিন্দু ভাবাবেগে আঘাত করেছেন অক্ষয়। আর সেই প্রেক্ষিতেই তাকে ‘শিক্ষা’ দিতে ভয়ংকর এই ঘোষণা দিল সংগঠনটি।

এর আগে বৃহস্পতিবার (১০ আগস্ট) আগ্রায় প্রেক্ষাগৃহের বাইরে পোড়ানো হয়েছে অক্ষয়ের কুশপুতুল এবং সিনেমার পোস্টার। পাশাপাশি ভারত থেকে এই সিনেমা প্রদর্শন নিষিদ্ধ করার দাবিও তোলা হয়েছে। সেসময় সংগঠনটির সভাপতি গোবিন্দ পরাসর অক্ষয় কুমারকে চড় মারা বা থুতু ছেটানোর জন্য ১০ লাখ রুপি পুরস্কারের ঘোষণা করেছেন। পাশাপাশি সিনেমাটি বয়কটের আহ্বানও জানিয়েছেন তিনি।

হিন্দু পরিষদ ছাড়াও বৃন্দাবনের দুর্গা বাহিনির প্রধান সাধ্বী রিতম্বরাও অক্ষয় অভিনীত এই সিনেমা নিষিদ্ধের দাবি তুলেছেন। সাধ্বী রিতম্বরা বলেছেন, ‘এটি স্বাধীনচেতা হিন্দুদের দোষ, তাদের জন্যই বারবার বলিউড এ ধরণের সিনেমা তৈরির সাহস পায়। এর আগেও রুপালি পর্দায় হিন্দু দেব-দেবীদের অপমান করা হয়েছে।’

হাঙ্গামা/এলেক্স
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url