অভিনেত্রীকে ধর্ষণ চেষ্টা, কাস্টিং ডিরেক্টর গ্রেপ্তার

অভিনেত্রীকে ধর্ষণ চেষ্টা, কাস্টিং ডিরেক্টর গ্রেপ্তার
অভিনেত্রীকে ধর্ষণ চেষ্টা, কাস্টিং ডিরেক্টর গ্রেপ্তার


অভিনেত্রীকে ধর্ষণ চেষ্টা, কাস্টিং ডিরেক্টর গ্রেপ্তার


বলিউড প্রতিবেদক: ভারতের এক উঠতি অভিনেত্রীকে সিনেমায় সুযোগ পাইয়ে দেওয়ার কথা বলে ধর্ষণের চেষ্টা করে বলিউডের কাস্টিং ডিরেক্টর দীপক মালাকার। মুম্বাই পুলিশের কাছে এমনই অভিযোগ করেছেন ভূক্তভোগী অই নারী। মালাকারের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭ (খুনের চেষ্টা), ৩৫৪ (নারীর শালীনতা ক্ষুণ্ন করার চেষ্টা বা অপরাধমূলক বলপ্রয়োগ), ৩৫৪-এ (যৌন নিগ্রহ) ও ৩৪২ (অন্যায়ভাবে আটকে রাখা) ধারার অধীনে মামলাও করেছেন তিনি। এই অভিযোগের ভিত্তিতে দীপককে গুজরাটের সুরাত থেকে গ্রেফতার করে পুলিশ। বর্তমানে তিনি থানা হেফাজতেই রয়েছেন বলে জানা গেছে।

অভিযোগ পত্রের সূত্রে জানা গেছে, দীপকের সঙ্গে ফেসবুকে ওই তরুণীর পরিচয় হয়। দ্রুতই তাদের মধ্যে প্রেমের সম্পর্কও গড়ে ওঠে। এক পর্যায়ে ১৮ বছরের ওই তরুণীকে হিন্দি সিনেমায় সুযোগ করে দেওয়ার স্বপ্ন দেখান দীপক। তার কথামতো ওই তরুণী মুম্বাইতে আসলে তাকে ধর্ষণের চেষ্টা করেন দীপক। এতে বাধা দিলে মাথায় আঘাত করে পালিয়ে যায় অভিযুক্ত কাস্টিং ডিরেক্টর।

মুম্বাই পুলিশ জানায়, ১১ আগস্ট মুম্বাইয়ে ভারাসোভা এলাকায় নিজের বন্ধুর বাড়িতে ওই তরুণীকে নিয়ে যান দীপক। সেখানেই তাকে ধর্ষণের চেষ্টা করেন। মাথায় আঘাত করার পর ওই তরুণী অজ্ঞান হয়ে গেলেও দীপক তাকে ওই বাড়িতে রেখেই পালিয়ে যান। তার আঘাতে গুরুতরভাবে আহত হন ওই তরুণী। বর্তমানে তিনি একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পুলিশ আরো জানায়, তরুণীকে অজ্ঞান করে পালিয়ে যাওয়ার সময় নিজের মোবাইলফোন বন্ধ করে দিয়েছিলেন অভিযুক্ত দীপক। টাকা তোলার জন্য এটিএম কার্ড ব্যবহারের সূত্র ধরে তার খোঁজ পায় পুলিশ।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url