Zayed Khan : রোজিনার অনুষ্ঠানে জায়েদ খানকে নিয়ে হুলস্থুল!

Zayed Khan : রোজিনার অনুষ্ঠানে জায়েদ খানকে নিয়ে হুলস্থুল!
Zayed Khan : রোজিনার অনুষ্ঠানে জায়েদ খানকে নিয়ে হুলস্থুল!


রোজিনার অনুষ্ঠানে জায়েদ খানকে নিয়ে হুলস্থুল!


ঢালিউড প্রতিবেদক: ১৬ জুন মুক্তি পাচ্ছে চিত্রনায়িকা রোজিনা পরিচালিত প্রথম সিনেমা ‘ফিরে দেখা’। সরকারি অনুদানের এই সিনেমার মুক্তিকে সামনে রেখে শনিবার (১০ জুন) সন্ধ্যায় রাজধানীর একটি ক্লাবে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। কিন্তু সেখানে জায়েদ খানকে নিয়ে হুলস্থুল পরিবেশের সৃষ্টি হয়। এতে বিরক্ত হয়েছেন রোজিনা-ইলিয়াস কাঞ্চনসহ উপস্থিত অনেকে।

এই আয়োজনের মঞ্চে সঞ্চালনা করছিলেন পরিচালক দেবাশীষ বিশ্বাস। সেখানে উপস্থিত ছিলেন রোজিনা, ইলিয়াস কাঞ্চন, নিরব ও স্পর্শিয়ারা। কারন অনুষ্ঠানটি তাদের অভিনীত সিনেমা নিয়েই। এছাড়া রোজিনার ডাকে আরো হাজির হয়েছিলেন অঞ্জনা, অরুনা বিশ্বাস, বাপ্পরাজ, আরিফিন শুভসহ অনেক তারকা।

অনুষ্ঠানের শুরুতেই গণমাধ্যমকর্মীদের সঙ্গে নিজের প্রথম পরিচালিত সিনেমা নিয়ে কথা বলেন রোজিনা। সেখানে গণমাধ্যমকর্মীদের তুলনায় ইউটিউবার ও কন্টেন্ট ক্রিয়েটরদের আধিক্যও বেশি ছিল। সব মিলিয়ে এই আয়োজনে ক্যামেরা উপস্থিত ছিল ৫০এর অধিক। ক্যামেরার এই অধিক উপস্থিতির কারণে বিরক্তিবোধ করছিলেন সবাই।

অনুষ্ঠানের মূল আয়োজন শুরুর ৩০ মিনিট পরই উপস্থিত হোন জায়েদ খান। তার উপস্থিতিতে হুলস্থুল পড়ে যায় ইউটিউবারদের মধ্যে। ক্যামেরা নিয়ে ছুটে এসে মঞ্চে যাওয়ার আগেই তাকে আটকে ফেলে ইউটিউবাররা। অনুষ্ঠান চলাকালীন সময়েই টানা ৩০ মিনিটেরও বেশি সময় জায়েদ খানের অপ্রাসঙ্গিক সাক্ষাৎকার নেন তারা। তখন তাকে কেন্দ্র করে হই-হুল্লোর শুরু হয়ে যায়।

ইউটিউবাররা যখন জায়েদকে নিয়ে ব্যস্ত, মঞ্চে তখন বক্তব্য দিচ্ছিলেন রোজিনা ও ইলিয়াস কাঞ্চনরা। এক পর্যায়ে মঞ্চ থেকে নেমে আসেন রোজিনা। বেশ বিরক্তি প্রকাশ করে তিনি বলেন, ‘আমি তো এদের দাওয়াত দেইনি। এরা কিভাবে এলো? আমি তো শুধু সাংবাদিকদের বলেছি।  ইউটিউবার কাউকেই আমি বলিনি। এভাবে অনুষ্ঠানের মাঝে অন্য প্রসঙ্গ নিয়ে কথাবার্তা বলা বা সাক্ষাৎকার নেওয়ার জন্য হুলস্থুল করার কোনো মানে হয় না।’

অনুষ্ঠান শেষ করার পর ক্যামেরার আধিক্যের কারণে খাবার না খেয়েই চলে যান ইলিয়াস কাঞ্চন। যাওয়ার আগে হাত তুলে বলে যান, ‘এই এতো এতো ক্যামেরার কারণে থাকা হচ্ছে না। এতো ক্যামেরার কারণে খাবার না খেয়েই চলে যাচ্ছি।’

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url