Tisha-Mim : ঈদে ওটিটিতে থাকছেন তিশা-মিম

Tisha-Mim : ঈদে ওটিটিতে থাকছেন তিশা-মিম
Tisha-Mim : ঈদে ওটিটিতে থাকছেন তিশা-মিম


ঈদে ওটিটিতে থাকছেন তিশা-মিম


ঢালিউড প্রতিবেদক: বর্তমানে সিনেমা হল ও টেলিভিশন কিংবা ইউটিউবের বাইরে বিনোদনের অন্যতম মাধ্যম ওটিটি প্ল্যাটফর্ম। আসছে কোরবানির ঈদে এই মাধ্যমটিতে থাকছেন জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও বিদ্যা সিনহা মিম।

জানা গেছে, তিশা হাজির হবেন ‘রক্তজবা’ নামের একটি সিনেমা নিয়ে। অন্যদিকে, ‘মিশন হান্টডাউন’ নামের ওয়েব সিরিজে হাজির হতে যাচ্ছেন চিত্রনায়িকা মিম। নেয়ামুল মুক্তা পরিচালিত ‘রক্তজবা’ সিনেমাটি দেখা যাবে আই স্ক্রিন নামের একটি ওটিটি প্ল্যাটফর্মে। এতে তিশার সহশিল্পী হচ্ছেন শরিফুল রাজ। 

সিনেমাটির গল্প একটি চিঠিকে কেন্দ্র করে তৈরি হয়েছে। একদিন আচমকা এক অবসরপ্রাপ্ত শিক্ষকের কাছে একটি চিঠি আসে। সেই চিঠির রেশ ধরে তিনি ফিরে যান একযুগ আগের অতীতে। আর এর মাধ্যমে একে একে উন্মোচিত হয় নানা রহস্য। ঘটনার সঙ্গে যুক্ত হয় আরো অনেক চরিত্র।

এদিকে, মিম অভিনীত ‘মিশন হান্টডাউন’ ওয়েব সিরিজটি একই প্লাটফর্মে মুক্তি পাচ্ছে ২৮ জুন ঈদের দিন। ‘মিশন এক্সট্রিম’ ও ‘ব্ল্যাক ওয়ার’খ্যাত নির্মাতা জুটি সানী সানোয়ার এবং ফয়সাল আহমেদ নির্মাণ করছেন এই সিরিজটি। এতে ধুন্ধুমার পুলিশি অ্যাকশন দেখা যাবে।  

ইতোমধ্যেই মুক্তি পেয়েছে ‘মিশন হান্টডাউন’ ট্রেলার। যেখানে অ্যাকশন ও রহস্যের পাশাপাশি মিলেছে এক অসহায় নারীর হতাশার বহিঃপ্রকাশও। সিরিজটিতে নীরা চরিত্রে আছেন মিম। তার বিপরীতে মাহিদ চরিত্রে রয়েছেন এফ এস নাঈম। ‘মিশন হান্টডাউন’-এর বিভিন্ন চরিত্রে আরো অভিনয় করেছেন সুমিত সেনগুপ্ত, সরকার রওনক রিপন, এ কে আজাদ সেতু প্রমুখ।

হাঙ্গামা/মৃদুলা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url