The Flash : ফিরেছেন বেন আফ্লেক, আসছে ‘দ্য ফ্ল্যাশ’

The Flash : ফিরেছেন বেন আফ্লেক, আসছে ‘দ্য ফ্ল্যাশ’
The Flash : ফিরেছেন বেন আফ্লেক, আসছে ‘দ্য ফ্ল্যাশ’


ফিরেছেন বেন আফ্লেক, আসছে ‘দ্য ফ্ল্যাশ’


হলিউড প্রতিবেদক : হলিউড চরিত্র ব্যাটম্যানের কথা উঠলেই যে নামটি আসে, তা হলো বেন আফ্লেক। ২০১৭ সালে তিনি ঘোষণা দিয়েছিলেন আর ব্যাটম্যান চরিত্রে ফিরবেন না। অভিনেতার এই সিদ্ধান্ত স্বাভাবিকভাবেই হতাশ করেছিল ভক্তদের। ইংরেজি অনলাইন পোর্টাল ভ্যানিটি ফেয়ারই প্রথম জানায় বেন অ্যাফ্লেকের ফিরে আসার কথা। তারপর ডিসি ফ্যানডম ইভেন্টের পরিচালক অ্যান্ডি মুশিয়েটি বলেন, ‘বেনের মধ্যে যে স্বকীয়তা এবং অভিনয় দক্ষতা আমরা আগে দেখেছি-তারপর ওকে ছাড়া আর কাউকেই আমরা ব্যাটম্যান হিসেবে ভাবতে পারছিনা।’

বেন আফ্লেক ডিসি ছাড়ার পর অবস্থা ভালো যাচ্ছিল না প্রতিষ্ঠানটির। গত কয়েকবছর তাদের কোনো ছবিই তেমন আয় করতে পারেনি। ব্ল্যাক অ্যাডামের আয়ও ছিল অনেক কম। আর শাজাম আয় করেছিল মাত্র ৩ কোটি ডলার। এবার ব্যাটম্যান চরিত্রে বেন আফ্লেকের ফেরা নিয়ে নির্মিত হয়েছে ‘দ্য ফ্লাশ’। আগামী ১৬ জুন বিশ্বব্যাপী মুক্তি পেতে যাচ্ছে এটি। ডিসি কমিকসের নতুন এই সিনেমার ঘোষণা সামনে আসতেই রীতিমত হৈ-হুল্লোড় পড়ে গেছে সিনেমা দুনিয়ায়।

বিশ্লেষকরা বলছেন, ডিসির কামব্যাক ফিল্ম হতে পারে এটি। দশর্কদের সাড়া ও অগ্রিম বুকিং থেকে ধারণা করা হচ্ছে সিনেমাটি প্রথম সপ্তাহে আয়, করবে ৭ কোটি ৫০ লাখ ডলার। প্রথম সপ্তাহের পর বাড়তে পারে এই সিনেমার আয়।

‘দ্য ফ্ল্যাশ’ একই দিনে বাংলাদেশের স্টার সিনেপ্লেক্সেও মুক্তি পাবে। ওয়ার্নার ব্রোস ডিসকভারি ও ডিসি স্টুডিওর প্রযোজনায় সিনেমাটি পরিচালনা করেছেন অ্যান্ডি মুশিয়েটি। এটি মুক্তি পাওয়ার কথা ছিলো ২০২২ সালে। কিন্তু কোভিড মহামারির কারণে সিনেমাটির পোস্ট প্রোডাকশন বিলম্বিত হয়েছে। বেন আফ্লেক ছাড়াও এ সিনেমায় আরো অভিনয় করেছেন ইজরা মিলার, মাইকেল কিটন প্রমুখ।

হাঙ্গামা/এলেক্স
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url