Surongo : ফেসবুকে ‘সুড়ঙ্গ’ ঝড়, উচ্ছ্বসিত তারকারাও

Surongo : ফেসবুকে ‘সুড়ঙ্গ’ ঝড়, উচ্ছ্বসিত তারকারাও
Surongo : ফেসবুকে ‘সুড়ঙ্গ’ ঝড়, উচ্ছ্বসিত তারকারাও


ফেসবুকে ‘সুড়ঙ্গ’ ঝড়, উচ্ছ্বসিত তারকারাও


ঢালিউড প্রতিবেদক : ‘সুড়ঙ্গ’ যে এই বছরের সবচেয়ে আলোচিত সিনেমা হতে যাচ্ছে তার আন্দাজ পাওয়া যাচ্ছে এখনই। কেননা সিনেমাটির ফোরটেস্ট (পূর্বাভাস) মুক্তির পর থেকে দেশের তারকা, অভিনেতা-অভিনেত্রীরা যেভাবে তাদের নিজ নিজ সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও শেয়ার দিয়েছেন তা যেমন প্রশংসনীয় তেমনি বিরল ঘটনাও!

জিয়াউল ফারুক অপূর্ব ও আফরান নিশোর সম্পর্কটা বন্ধুত্বের। তবে ছোট পর্দায় একে অপরকে টক্করও দিয়েছেন নিজেদের কাজ দিয়ে। সেই দীর্ঘদিনের বন্ধু অপূর্ব ভুলে যাননি নিশোর এই নতুন যাত্রায় শুভকামনা জানাতে। অপূর্ব নিজের ফেসবুক ভেরিফাইড পেজ থেকে টিজারের ফোরটেস্ট ভিডিওটি আপলোড করে লিখেছেন ‘বেস্ট অব লাক’।

নিশোর সঙ্গে অসংখ্যবার পর্দায় জুটি বাঁধা তারকা অভিনেত্রী মেহজাবীন চৌধুরী নিশোর প্রোফাইল থেকে আপলোড হওয়া ভিডিওটি শেয়ার দিয়ে লিখেছেন, ‘আফরান নিশো ভাইয়াকে বড় পর্দায় দেখার জন্য এক্সাইটেড।’ ‘বেস্ট উইশেস ফর সুড়ঙ্গ’ লিখে ফোরটেস্ট আপলোড করেছেন তার আরেক সহশিল্পী তানজিন তিশা। সেই তালিকায় আরও রয়েছেন সাবিলা নূর, সায়মন সাদিক, ইরফান সাজ্জাদ, আবরার আতহার, সামিরা খান মাহি, রাফাত মজুমদার রিংকুও।

আসন্ন কোরবানির ঈদে মুক্তি পাচ্ছে সাইবার ক্রাইম থ্রিলার ‘অন্তর্জাল’। এ সিনেমায় অভিনয় করেছেন সিয়াম আহমেদ। তিনি পরিচালক রাফির পোস্ট শেয়ার করে লিখেছেন, ‘লাভড ইট! কান্ট ওয়েট’। একই পোস্ট শেয়ার করে বিদ্যা সিনহা মিম লিখেন, ‘ওয়েটিং, বেস্ট অব লাক’।

দেশীয় তারকার পাশাপাশি সিনেমাটির জন্য শুভকামনা জানান পশ্চিমবঙ্গের নির্মাতা সৃজিত মুখার্জি। তিনি তার ফেসবুক প্রোফাইলে ‘সুড়ঙ্গ’-এর টিজার শেয়ার করে পুরো টিমকে শুভকামনা জানিয়েছেন।

সম্প্রতি শেষ হল সিনেমাটির আইটেম গানের দৃশ্যায়ন। কিছুদিনের মধ্যেই যেটি অন্তর্জালে উন্মুক্ত হবে। ‘জান কলিজা’ শিরোনামের এ গানে পারফর্ম করতে দেখা যাবে অভিনেত্রী নুসরাত ফারিয়াকে।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url