Sunny Leone : প্রিয় খেলোয়ারের নাম জানালেন সানি লিওন



প্রিয় খেলোয়ারের নাম জানালেন সানি লিওন




বলিউড প্রতিবেদক : আপনার প্রিয় ফুটবলার কে? এই প্রশ্নে বেশির ভাগেরই উত্তর হয় পর্তুগিজ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো, নয় আর্জেন্টাইন ফুটবল জাদুকর লিওনেল মেসি। তেমনই এক প্রশ্ন ছিল বলিউড অভিনেত্রী সানি লিওনের জন্য।



ইনস্টাগ্রামে এই অভিনেত্রীকে প্রশ্ন করা হয়, মেসি নাকি রোনালদো কে প্রিয়? জবাবে সানি বেছে নিলেন তৃতীয় আরেকজনকে। হ্যাঁ, তার পছন্দের ফুটবলার ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী। তাই তো অভিনেত্রীর সহজ উত্তর, ‘আমাদের সুনীল ছেত্রী কেমন!’



বলা বাহুল্য, সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয় সাবেক এই নীল ছবির নায়িকা। সুনীল ছেত্রীকে নিয়ে সানির ইনস্টা স্টোরি নিমেষেই ভাইরাল হয়ে যায়।



সানি লিওনের কাছ থেকে এমন উত্তর শুনে অনেক সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী তাকে প্রশংসায় ভাসালেন। এক ভক্ত লিখেছেন, ‘সানি লিওনের এই উত্তর আমাদের হৃদয় জিতে নিয়েছে। তিনি সব সময় ভারতীয় ফুটবলারদের সাপোর্ট করেন।’



এদিকে, ৩৮ বছর বয়সেও দারুণ ফর্মে রয়েছেন সুনীল ছেত্রী। নিয়মিত গোল করে যাচ্ছেন। ইন্টারকন্টিনেটল কাপ জেতার পর, পাকিস্তানের বিরুদ্ধে চলতি সাফ চ্যাম্পিয়নশিপে হ্যাটট্রিক করেছেন ‘ক্যাপ্টেন ফ্যান্টাসটিক’। বর্তমানে সুনীলের আন্তর্জাতিক গোলসংখ্যা হল ৯০। বিপক্ষ দলের জালে বল জড়ানোর কৃতিত্বে চতুর্থ স্থানে রয়েছেন তিনি। তার আগে রয়েছেন রোনালদো, আলি দায়ি ও মেসি।



হাঙ্গামা/তনুশ্রী
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url