Saran Raj : মদ্যপ অভিনেতার গাড়ির চাকায় পিষ্ট হয়ে আরেক অভিনেতার মৃত্যু

Saran Raj : মদ্যপ অভিনেতার গাড়ির চাকায় পিষ্ট হয়ে আরেক অভিনেতার মৃত্যু
Saran Raj : মদ্যপ অভিনেতার গাড়ির চাকায় পিষ্ট হয়ে আরেক অভিনেতার মৃত্যু


মদ্যপ অভিনেতার গাড়ির চাকায় পিষ্ট হয়ে আরেক অভিনেতার মৃত্যু


সাউথ ইন্ডিয়ান প্রতিবেদক: বৃহস্পতিবার (৮ জুন) রাত ১১টা ৫৩ মিনিট নাগাদ চেন্নাইয়ের আরকট রোডে বাইকে করে ঘরে ফিরছিলেন তামিল অভিনেতা সরণ রাজ। সে সময় পেছন থেকে একটি চার চাকার গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে তার বাইকে ধাক্কা মারে। এতে তিনি ছিটকে পরে অই গাড়ির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মারা যান। চার চাকার গাড়িটি চালাচ্ছিলেন সরণের সিনিয়র অভিনেতা পালানিয়াপ্পন (৪১)। জানা গেছে তিনি সেসময় মদ্যপ অবস্থায় ছিলেন।

মাদুরাভয়ালের বাসিন্দা ২৯ বছর বয়সী সরণ অভিনয়ের পাশাপাশি সহকারী পরিচালক হিসেবেও কাজ করতেন। চাঞ্চল্যকর এই ঘটনায় স্তব্ধ গোটা তামিল ইন্ডাস্ট্রি। ঘটনায় অভিযুক্ত পালানিয়াপ্পনকে ইতোমধ্যেই গ্রেপ্তার করেছে চেন্নাই পুলিশ। দুর্ঘটনার সময় পালানিয়াপ্পনের সঙ্গে থাকা আরও এক ব্যক্তিকেও হেফাজতে নিয়েছে তারা। পুলিশ জানিয়েছে, তারা একটি পার্টি সেরে বাড়ি ফিরছিলেন। সিসিটিভি ফুটেজে দেখা গেছে দুর্ঘটনার পর একটি পোস্টে ধাক্কা মারে গাড়িটি, এরপর সেটি থেমে যায়। ইতোমধ্যেই পালানিয়াপ্পনের বিরুদ্ধে মামলা হয়েছে, চলছে তদন্ত।

পুলিশ আরো জানায়, নিহত সরণ ও তাকে ধাক্কা দেয়া গাড়ির চালক শুধু এক ইন্ডাস্ট্রিতে কাজ করেন এমনই নয়, তাদের মধ্যে ভালো সম্পর্কও ছিল। 

এদিকে প্রয়াত সরণের পরিবারের পক্ষ থেকে পালানিয়াপ্পনের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ উঠেছে। গণমাধ্যমে পরিবারের এক সদস্য জানান, ‘পার্টি শেষে মদ্যপ পালানিয়াপ্পনকে বাড়ি পৌঁছে দিতে অস্বীকার করেছিল সরণ, তাই ইচ্ছাকৃতভাবে ওকে খুন করা হয়েছে।’

হাঙ্গামা/রাধিকা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url