Nusraat Faria : প্রকাশ্যে নুসরাত ফারিয়ার ‘কলিজা আর জান’

Nusraat Faria : প্রকাশ্যে নুসরাত ফারিয়ার ‘কলিজা আর জান’
Nusraat Faria : প্রকাশ্যে নুসরাত ফারিয়ার ‘কলিজা আর জান’


প্রকাশ্যে নুসরাত ফারিয়ার ‘কলিজা আর জান’


ঢালিউড প্রতিবেদক : আসন্ন কোরবানির ঈদে মুক্তি পাওয়ার কথা রয়েছে আফরান নিশো অভিনীত প্রথম চলচ্চিত্র ‘সুরঙ্গ’। রায়হান রাফি পরিচালিত এ সিনেমার আইটেম গানে পারফর্ম করেছেন অভিনেত্রী নুসরাত ফারিয়া। এবার ‘কলিজা আর জান’ শিরোনামের আইটেম গানটি প্রকাশ্যে এসেছে।

সোমবার (১২ জুন) বিকেল ৪টায় ‘চরকি’র ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে গানটি। আরাফাত মহসীন নিধির সুর-সংগীতে এই গানটিতে কণ্ঠ দিয়েছেন কণা। এই গানে ফারিয়ার সঙ্গে প্রায় ৪০০ নৃত্যশিল্পী অংশ নিয়েছেন বলে জানিয়েছেন নির্মাতা। রায়হান রাফি আমাদের নতুন সময়কে বলেন, ‘এখানে মোটামুটি বাজেটের যেসব ছবি তৈরি হয়, এমন একটি সিনেমার অর্ধেক বাজেট খরচ হয়ে গেছে এই একটা গানেই।’

ইতিমধ্যেই সিনেমাটিকে ঘিরে দর্শকদের মধ্যে ব্যপক আগ্রহের সৃষ্টি হয়েছে। সেই উত্তেজনার পারদ আরো বাড়িয়ে দিয়েছে ৫ জুন প্রকাশিত আফরান নিশোর ফার্স্ট লুক। এদিন ইউটিউবে প্রকাশ পেয়েছে ছবিটির অফিসিয়াল ফোরটেস্ট। ১ মিনিট ২১ সেকেন্ডের এই পূর্বাভাসে নানারূপে দেখা মিলেছে নিশোকে। কখনো ইলেকট্রিশিয়ান, কখনো জেলখানার কয়েদি, কখনো আবার প্রেমিকরূপে। এছাড়া দেখা মিলেছে অভিনেত্রী তমা মির্জার। অনেকটা অবোলা নারীর চরিত্রে তাকে দেখা গেলেও পূর্বাভাসের শেষটা হয় নিশোর ভয়ংকর হাসি আর নিঃশ্বাসের শব্দে।

চলতি বছরের ফেব্রুয়ারিতে ‘সুড়ঙ্গ’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়। এরপর মার্চ থেকে ঢাকার অদূরে সিলেটের সুনামগঞ্জ, চট্টগ্রাম এবং সর্বশেষ ঢাকায় এর শুটিং হয়। শুটিং-সম্পাদনা শেষে এখন চলছে রঙ বিন্যাসের কাজ।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url