Maria Mim : সিদ্দিককে ‘খালি কলসি’ বলে কটাক্ষ সাবেক স্ত্রী মারিয়া মিমের

Maria Mim : সিদ্দিককে ‘খালি কলসি’ বলে কটাক্ষ সাবেক স্ত্রী মারিয়া মিমের
Maria Mim : সিদ্দিককে ‘খালি কলসি’ বলে কটাক্ষ সাবেক স্ত্রী মারিয়া মিমের


সিদ্দিককে ‘খালি কলসি’ বলে কটাক্ষ সাবেক স্ত্রী মারিয়া মিমের


নাট্যাঙ্গন প্রতিবেদক : চিত্রনায়ক, মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুকের মৃত্যুতে শূন্য হওয়া ঢাকা-১৭ আসনের উপ-নির্বাচনে লড়তে আওয়ামী লীগের মনোনয়ন ফরম কিনেছিলেন ছোটপর্দার অভিনেতা সিদ্দিকুর রহমান। কিন্তু ৯জুন (শুক্রবার) আওয়ামী লীগের সংসদীয় মনোনয়ন বোর্ডের সিদ্ধান্তে আসনটিতে দলীয় মনোনয়ন পেয়েছেন দলের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য মোহাম্মদ আলী আরাফাত।

ঢাকা-১৭ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে মন খারাপ হয়েছে অভিনেতা সিদ্দিকের। তাই মন ভালে করতে তিনি ছুটে গেছেন সুদূর দুবাইতে। সেখান থেকে এক ভিডিও বার্তায় এই অভিনেতা বলেন, সবার উদ্দেশে একটি ভিডিও বার্তা দিয়েছেন তিনি। যেখানে সিদ্দিকুর রহমান বলেন, ‘উপনির্বাচনে অংশগ্রহণের জন্য ঢাকা-১৭ থেকে মনোয়ন পত্র উঠিয়েছিলাম। কিন্তু দুর্ভাগ্য হলেও এটা সত্যি যে, আমাকে এই আসনের জন্য সিলেকশন করেননি। সেই কারণেই একটু মন খারাপ। কিন্তু মন খারাপ হলে মানুষ কী করে? বিভিন্ন জায়গায় ঘুরতে যায়। এ কারণেই আমি দুবাই ঘুরতে এবং কেনাকাটা করতে এসেছি। এতে নাকি মানুষের অনেকটাই মন ভালো হয়ে যায়।’

এদিকে, সিদ্দিকের সাবেক স্ত্রী মডেল ও অভিনেত্রী মারিয়া মিম তাকে কটাক্ষ করে ফেসবুকে একটি পোস্ট করেছেন। সেখানে তিনি সিদ্দিকুর রহমানকে ‘খালি কলসি’ বলে মন্তব্য করেছেন। মারিয়া একই সময়ে দুটি স্ট্যাটাস দিয়েছেন। প্রথম স্ট্যাটাসে তিনটি হাসির ইমোজি পোস্টে করেছেন। এর পরের স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘খালি কলসি বাজে বেশি’। 

তার পোস্টে কোথাও সাবেক স্বামীর নাম উল্লেখ না করলেও নেটিজেনদের বুঝতে বাকি নেই যে এসব তিনি সিদ্দিককে উদ্দেশ্য করেই লিখেছেন। তার প্রমাণ পাওয়া গেলো পোস্টের কমেন্ট বক্সে। একজন লিখেছেন, ‘সিদ্দিক ভাই নৌকা পাইলো না’। আরেকজন লিখেছেন, ‘সিদ্দিককে ধুয়ে দিলেন’। আরেক নেটিজেন লিখেছেন, ‘সেই জন্যই সিদ্দিক ভাই নমিনেশন পায়নি’।

উল্লেখ্য, ২০১২ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন সিদ্দিকুর-মিম। ২০১৩ সালে জন্ম নেয় এ দম্পতির সন্তান আরশ হোসেন। ভালোবেসে বিয়ে করলেও ২০১৯ সালের শেষের দিকে বিবাহবিচ্ছেদ হয় তাদের। বর্তমানে সন্তানকে সঙ্গে নিয়ে ফ্রান্সে স্থায়ী বসবাস করছেন মিম।

হাঙ্গামা/মৃদুলা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url