Mahiya Mahi : ছেলের ছবি পোস্ট করে কটাক্ষের শিকার মাহি

Mahiya Mahi : ছেলের ছবি পোস্ট করে কটাক্ষের শিকার মাহি
Mahiya Mahi : ছেলের ছবি পোস্ট করে কটাক্ষের শিকার মাহি


ছেলের ছবি পোস্ট করে কটাক্ষের শিকার মাহি


ঢালিউড প্রতিবেদক: চলতি বছর মার্চের শেষ দিকে পুত্রসন্তানের মা হয়েছেন অভিনেত্রী মাহিয়া মাহি। কিন্তু এতোদিন তিনি ছেলের ছবি প্রকাশ করেননি। এবার আড়াই মাস পর সামাজিক মাধ্যমে ছেলে ফারিশ সরকারের ছবি পোস্ট করেছেন তিনি। 

বুধবার (১৪ জুন) রাতে মাহি তার ফেসবুক অ্যাকাউন্টে ছেলের সঙ্গে তোলা কয়েকটি ছবি প্রকাশ করেন। যার ক্যাপশনে তিনি লেখেন, ‘মাশাআল্লাহ, আমার কলিজাটা।’ ছেলের সঙ্গে মায়ের এই আদরমাখা ছবি প্রকাশ্যে আসতেই মন্তব্যের ঘরে শুভেচ্ছাবার্তায় ভরে ওঠে। পাশাপাশি বেশ কিছু নেতিবাচক মন্তব্যে কটাক্ষের শিকারও হয়েছেন নায়িকা।

একজন লিখেছেন, ‘আপনার স্বামীর ছেলেই তো ফারিশ?’ আবার আরেকজন লিখেছেন, ‘আপনারা নিজেরা এত ফর্সা, আপনার ছেলে এত কালো কেন?’ যদিও এসব মন্তব্যের জবাব দেননি মাহি।

উল্লেখ্য, ২০২১ সালের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী ও আওয়ামী লীগ নেতা রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহিয়া মাহি। এরপর ২০২২ সালের সেপ্টেম্বরে ফেসবুকে এক পোস্টের মাধ্যমে সবাইকে মা হতে যাওয়ার সুসংবাদ দেন তিনি। গত ২৮ মার্চ রাতে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ছেলে সন্তানের জন্ম দেন অভিনেত্রী। নাম রাখেন মো. মোসাইব আরোশ সামসুদ্দিন ফারিশ সরকার।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url