Idhika Paul : শাকিব খানকে বিয়ে করতে চান ইধিকা পাল!

Idhika Paul : শাকিব খানকে বিয়ে করতে চান ইধিকা পাল!
Idhika Paul : শাকিব খানকে বিয়ে করতে চান ইধিকা পাল!


শাকিব খানকে বিয়ে করতে চান ইধিকা পাল!


ঢালিউড প্রতিবেদক : ঢাকার অভিনেতা শাকিব খানের সঙ্গে ‘প্রিয়তমা’ সিনেমায় অভিনয় করছেন ভারতের ইধিকা পাল। ইতোমধ্যে সিনেমার অধিকাংশ অংশের দৃশ্যধারণের কাজ শেষ হয়ে গেছে। কয়েকদিন আগে শাকিবের সঙ্গে কাজের অভিজ্ঞতা নিয়ে গণমাধ্যমে ইধিকা বলেন, বাংলাদেশে শুটিং করতে আসার আগেই জেনেছি শাকিব খান এখানকার সুপারস্টার। তিনি কলকাতায় একাধিক ছবি করেছেন। তাই আগে থেকে শাকিব খান নামটা পরিচিত ছিল। সে যেহেতু এ দেশের বড় স্টার আমি ভেবেছিলাম সে ফ্রেন্ডলি কম হবে এবং একটা মুড নিয়ে থাকবে। হয়তো সেভাবে কথা বলতে চাইবে না। কিন্তু আমি দেখলাম সে খুবই বিনয়ী, দুর্দান্ত হেল্পফুল একজন কো-অ্যাক্টর।’

বরাবরই বিভিন্ন সাক্ষাৎকারে শাকিবের প্রশংসায় পঞ্চমুখ ছিলেন ইধিকা। এবার অভিনেতাকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করেছেন তিনি! আশ্চর্য হবার মতো এমন ইচ্ছাটিও ব্যক্ত করেছেন অভিনেতা ও উপস্থাপক শাহরিয়ার নাজিম জয়ের এক সাক্ষাৎকার অনুষ্ঠানে। 

১৩ জুন শাকিব খানের ভেরিফাইড ফেসবুক পেইজে একটি ভিডিও প্রকাশ করা হয়। সেখানে ইধিকা পাল এবং শাহরিয়ার নাজিম জয়কে আলাপ করতে দেয়া যায়। নানা প্রসঙ্গে তাদের কথোপকথন হয়। সেসময় এক প্রশ্নের উত্তরে ইধিকা জানান, ভাল গল্পে কাজ করতে তিনি অনেক পছন্দ করেন এবং বাংলাদেশ থেকে আবার ভাল কাজের প্রস্তাব পেলে আসবেন।

আলাপের শেষের দিকে জয় এই অভিনেত্রীকে প্রশ্ন করেন- ‘ধরো, বাংলাদেশে তোমাকে বিয়ে করে সেটেল হতে হবে। পাত্র আছে দু’জন। একটা আমি এবং অন্যটি শাকিব খান। কাকে বিয়ে করবে?’ হাসতে হাসতে পাল্টা প্রশ্নে ইধিকা বলেন, ‘যেহেতু অপশন দিয়েছ তাহলে কি উত্তর দিতেই হবে?’ উপস্থাপক জয় ফিরতি জবাবে বললেন, ‘হ্যাঁ, তাই পাত্রও দুটো দিয়ে দিলাম।’

উত্তরে ইধিকা বলেন, ‘যেহেতু তুমি অপশন দিয়েছ, বেঁছে নিতেই হবে, অন্য কোনো অপশন নেই। তাহলে হয়তো আমি তোমার থেকে বেশিদিন ধরে শাকিব খানকে চিনি, তাই আমি শাকিব খানকেই পছন্দ করব।’ যদিও এই কথাগুলোর পুরোটাই ছিল মজার ছলে, তাই ইধিকা এমন উত্তর দিয়েছেন।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url