Gehana Vasisth : পর্নকাণ্ডে গ্রেপ্তার অভিনেত্রী ইসলাম গ্রহণ করে বিয়ে করলেন

Gehana Vasisth : পর্নকাণ্ডে গ্রেপ্তার অভিনেত্রী ইসলাম গ্রহণ করে বিয়ে করলেন
Gehana Vasisth : পর্নকাণ্ডে গ্রেপ্তার অভিনেত্রী ইসলাম গ্রহণ করে বিয়ে করলেন



পর্নকাণ্ডে গ্রেপ্তার অভিনেত্রী ইসলাম গ্রহণ করে বিয়ে করলেন


বলিউড প্রতিবেদক: ২০২১ সালে বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার সঙ্গে পর্নকাণ্ডে যুক্ত ছিলেন অভিনেত্রী গহনা বশিষ্ঠ। সেসময় পুলিশ তাকে গ্রেপ্তারও করেছিল, পরে জামিনে ছাড়া পান। এবার বিয়ে করলেন তিনি। দীর্ঘদিনের প্রেমিক ফয়জান আনসারিকে বিয়ে করেছেন এই অভিনেত্রী।

জানা গেছে, ফয়জান আনসারি একজন সোশ্যাল মিডিয়া ইনফ্লুয়েন্সার। তাকে অ্যামাজন মিনিটিভি রিয়ালিটি শো ‘ডেটবাজি’-তেও দেখা গেছে। তারক বিয়ে করার আগে ইসলাম ধর্মে ধর্মান্তরিত হন গহনা। যদিও বিয়ের অনুষ্ঠান প্রসঙ্গে মুখ খোলেননি তিনি। তবে তাদের বিয়ের অনুষ্ঠানের ছবি ইতোমধ্যেই ফাঁস হয়েছে নেটমাধ্যমে।

ফয়জান আনসারির ঘনিষ্ঠ সূত্রের বরাত দিয়ে আনন্দবাজার এক প্রতিবেদনে জানিয়েছে, গহনা ও ফায়জান দুজনই দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কে রয়েছেন। তার সম্পর্কে কোনো খাদ নেই। গহনা ইসলাম গ্রহণ করেছেন, তবে বিয়ের জন্য তিনি ধর্মান্তরিত হননি, এটা তার ব্যক্তিগত পছন্দ।

গহনা ওরফে বন্দনা তিওয়ারি ছত্তিশগড়ের হিন্দু পণ্ডিত পরিবারের মেয়ে। ক্যারিয়ারের শুরুর দিকে তিনি মডেলিংকে পেশা হিসেবে বেছে নেন। ২০১২ সালে মিস এশিয়া বিকিনির খেতাব জেতেন তিনি। অল্ট বালাজির আলোচিত ওয়েব সিরিজ ‘গন্দি বাত’-এ দেখা গিয়েছিল তাকে। ‘ডেটবাজি’ নামে একটি শোয়েও দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে।

এ ছাড়া কিছু হিন্দি, তেলুগু সিনেমার আইটেম গানে দেখা যায় গহনাকে। তবে গহনার অধিকাংশ কাজ প্রাপ্ত বয়স্কদের জন্য। ২০২১ সালে গহনা ও রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্নো ছবি বানানোর অভিযোগ ওঠে। মুম্বাই পুলিশ রাজ কুন্দ্রাকে গ্রেপ্তার করলে গহনা তার সমর্থনে মুখ খুলেছিলেন। তাদের ফাঁসানো হয়েছিল বলে দাবি করেছিলেন গহনা। 

হাঙ্গামা/তনুশ্রী
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url