DNCC : প্রশংসিত মেয়র আতিকের গান

DNCC : প্রশংসিত মেয়র আতিকের গান
DNCC : প্রশংসিত মেয়র আতিকের গান

প্রশংসিত মেয়র আতিকের গান


বিশেষ প্রতিনিধি : ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম মাঝেমধ্যেই শখের বসে গান গেয়ে ওঠেন। ২০১৯ সালে তেজকুনিপাড়ার খেলাঘর মাঠ পূজামণ্ডপ পরিদর্শন গিয়ে ‘আগে কী সুন্দর দিন কাটাইতাম’ গানটি গেয়ে শুনিয়েছিলেন তিনি। 

এরপর, ২০২২ সালের ৬ মার্চ এক উন্নয়নমূলক কার্যক্রমের উদ্বোধন (ভার্চুয়াল) অনুষ্ঠানে গান গেয়ে প্রধানমন্ত্রীর কাছে জমি চেয়েছিলেন ডিএনসিসি মেয়র। সেদিস বহুল প্রচলিত ফোক গান ‘পরের জায়গা পরের জমিন/ঘর বানাইয়া আমি রই/আমি তো এই ঘরের মালিক নই’- গানটি গেয়েছিলেন তিনি। এসময় প্রধানমন্ত্রীও করতালি দিয়ে তাকে সাধুবাদ জানান। এবার আর খালি গলায় নয়, বাদ্যযন্ত্রের তালে তালে গান গাইলেন মেয়র আতিক। যা সামাজিকমাধ্যমে প্রশংসা কুড়াচ্ছে।

‘মেইড ইন বাংলাদেশ’ নামের ফেসবুক ও ইউটিউব চ্যানেলে তার গাওয়া গানটি প্রকাশ করা হয়েছে। সেখানে দেখা গেছে, বাদ্যযন্ত্রের তালে তালে প্রয়াত সংগীতশিল্পী ফকির আলমগীরের ‘চিন্তারাম দারোগা বাবু জামিন দিল না’ গানটি গাইছেন মো. আতিকুল ইসলাম। তার সঙ্গে পাশ্চাত্যের সংগীতযন্ত্র ইউকেলেলে বাজাচ্ছিলেন চ্যানেলটির ক্রিয়েটর ইমরান হোসাইন। 

মেয়র আতিকের গাওয়া গানটি প্রকাশ করা হয়েছে ১২ মে। যা এ পর্যন্ত শুধুমাত্র ফেসবুকেই ভিউ পেয়েছে দশ লাখের বেশি এবং কমেন্ট পড়েছে দেড় হাজারের বেশি। যার মধ্যে বেশিরভাগই ইতিবাচক। সাধারণ মানুষ তার গায়কীর প্রশংসা করছেন।

হাঙ্গামা/অর্ণব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url