Dipjol : সংসদ নির্বাচন করবেন ডিপজল

Dipjol : সংসদ নির্বাচন করবেন ডিপজল
Dipjol : সংসদ নির্বাচন করবেন ডিপজল


সংসদ নির্বাচন করবেন ডিপজল


ঢালিউড প্রতিবেদক: আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন করার ব্যাপারে ইচ্ছা প্রকাশ করেছেন ঢাকাই সিনেমার অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। সম্প্রতি একটি গণমাধ্যমে আলাপকালে নিজের এই অভিপ্রায় ব্যক্ত করেন তিনি। 

ডিপজল বলেন, ‘আগে জানতে হবে কেন নির্বাচনে দাঁড়াবেন? যার টাকা আছে সেই দাঁড়াবে, যার নেই সে তো আরেকজনের টাকা লুটপাট করে খাবে। টাকাটা মূল এ কারণে, টাকা থাকলে আপনি দশজনকে দিতে পারবেন। আর না থাকলে মেরে খাবেন।’

অভিনেতা আরও বলেন, ‘আমার নির্বাচন করার ইচ্ছা আছে। মন-মানসিকতা ভালো আছে। ভালো কিছু করার চিন্তাভাবনা আছে। তাতে এই আগামী (দ্বাদশ) নির্বাচন করার পরিকল্পনা আছে।’

এ সময় নিজের অতীত ও বর্তমান সিনেমা নিয়ে কথা বলেন ডিপজল। কথা বলেন সিনেমা ও ওটিটি প্ল্যাটফর্ম নিয়েও। দিন কয়েক আগে শিল্পী সমিতির সভাপতি পদে নির্বাচন করার কথাও জানান ডিপজল। বর্তমান কমিটির ওপর ক্ষোভ থেকেই তার এমন সিদ্ধান্ত বলেও মত দেন তিনি।

উল্লেখ্য, ৯ জুন মুক্তি পেয়েছে ডিপজল অভিনীত ‘যেমন জামাই তেমন বউ’ ছবিটি। এতে তার বিপরীতে অভিনয় করেন চিত্রনায়িকা মৌ খান। সামাজিক-পারিবারিক ঘরানার সিনেমাটি নির্মাণ করেছেন চলচ্চিত্র নির্মাতা মমতাজুর রহমান আকবর। এতে ডিপজল-মৌ ছাড়াও অন্যান্য চরিত্রে আরও অভিনয় করেছেন নাহিদ এরফান, শ্যামল, প্রিয়াংকা জামান, রিনা খান প্রমুখ।

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url