Anandamela : মোশাররফ-পলাশসহ লস অ্যাঞ্জেলেস যাচ্ছেন তারকারা

Anandamela : মোশাররফ-পলাশসহ লস অ্যাঞ্জেলেস যাচ্ছেন তারকারা
Anandamela : মোশাররফ-পলাশসহ লস অ্যাঞ্জেলেস যাচ্ছেন তারকারা


মোশাররফ-পলাশসহ লস অ্যাঞ্জেলেস যাচ্ছেন তারকারা


বিশেষ প্রতিবেদক: যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বাংলাদেশিদের সবচেয়ে বড় আয়োজন হয় ‘আনন্দমেলা।’ প্রতি বছর এই আয়োজনের মাধ্যমে সেখানে কয়েক হাজার প্রবাসী বাঙ্গালীর সমাবেশ ঘটে। প্রতিবারই এতে অংশ নিতে বাংলাদেশ থেকে ছুটে যান তারকাশিল্পীরা। এবারো তার ব্যতীক্রম হচ্ছে না। আগামী ১৭ ও ১৮ জুন দুইদিনব্যাপী অনুষ্ঠিত হবে এবারের ‘আনন্দমেলা।’ আর তাতে অংশ নিতে বাংলাদেশ থেকে যাচ্ছেন মোশাররফ করিম,  সাজু খাদেম, জিয়াউল হক পলাশ, কেয়া পায়েল, রোবেনা রেজা জুঁই, ফারিয়া শাহরীন, মন্দিরা, গায়ক প্রতিক হাসান ও স্বপ্নীল সজিবসহ একঝাঁক তারকাশিল্পী। আনন্দমেলা আয়োজন কমিটির পক্ষে মুহাম্মদ আলী এই শিল্পীদের যাওয়ার বিষয়ে নিশ্চিত করেছেন।

মুহাম্মদ আলী বলেন, ‘মোশাররফ করিম, ও সাজু খাদেমকে নিয়ে নতুন করে বলার কিছু নেই। তারা একই সঙ্গে আনন্দমেলায় পারফর্ম করবেন। প্রতি বছর অ্যাঞ্জেলেসের বাঙালিরা এই অনুষ্ঠানটির জন্য অপেক্ষা করে থাকেন। কারণ বিশাল পরিসরে এমন আয়োজন আর হয় না। এটা বাঙালিদের মিলনমেলায় পরিণত হয়। এবার তাদের উপস্থিতি নতুনমাত্রা পাবে বলেই আমি মনে করছি।’

আয়োজক কর্তৃপক্ষ জানান, আর্থিক লাভের জন্য এটা করা হয় না। মূলত বাংলাদেশিদের নিরেট আনন্দ দিতেই এই আয়োজন করা হয়। যাতে হাজার বাংলাদেশিরা উপস্থিত হয়ে দুইটা দিন নিজের মতো করে উপভোগ করেন। তাদের মধ্যে আত্মিক বন্ধনটাও আরও সুদৃঢ় হয়।

আনন্দমেলা’য় অংশ নিতে দেশের তারকাদের অনেকেই ইতোমধ্যে যুক্তরাষ্ট্রে পৌছেছেন বলে জানিছেন আয়োজক কমিটির চেয়ারম্যান মোয়াজ্জেম হোসেন চৌধুরী। এবারের অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন নীল হুরে জাহান।

হাঙ্গামা/জ্যাকলিন
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url