Adipurush : মুক্তির আগেই ‘আদিপুরুষ’র রেকর্ড, টিকিট ২০০০ টাকা

Adipurush : মুক্তির আগেই ‘আদিপুরুষ’র রেকর্ড, টিকিট ২০০০ টাকা
Adipurush : মুক্তির আগেই ‘আদিপুরুষ’র রেকর্ড, টিকিট ২০০০ টাকা


মুক্তির আগেই ‘আদিপুরুষ’র রেকর্ড, টিকিট ২০০০ টাকা


সাউথ ইন্ডিয়ান প্রতিবেদক:  ১৬ই জুন প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ওম রাউত পরিচালিত দক্ষিণ ভারতীয় সিনেমা ‘আদিপুরুষ’। প্রভাস, কৃতি শ্যানন অভিনীত এই সিনেমাটি ঘিরে দর্শকদের উন্মাদনার শেষ নেই। সে কারণেই মুম্বাই-দিল্লির মতো শহরে দুই হাজার টাকায় বিক্রি হয়েছে এই সিনেমার টিকিট। এই বিগ বাজেটের সিনেমাটি নির্মাণ হয়েছে রামায়ণের গল্পের উপর ভিত্তি করে। যেখানে রামচন্দ্রের ভূমিকায় প্রভাস, সীতা চরিত্রে কৃতি এবং সানি সিংকে লক্ষ্মণের চরিত্রে দেখা যাবে। লঙ্কেশ রাবণ হিসেবে পর্দায় ধরা দেবেন সাইফ আলি খান এবং হনুমান চরিত্রে দেবদত্ত নাগে।

সিনেমাটি ঘিরে দর্শকদের উন্মাদনার কারণে এর প্রথম দিনের প্রথম শো-এর টিকিট দুই হাজার টাকায়ও বিক্রি হয়েছে। দিল্লির পিভিআর ভেগাস লাক্সে প্রতি টিকিট ২০০০ টাকা করে সব টিকিট বিক্রি হয়ে গেছে। পিভিআর সিলেক্ট সিটি ওয়াক গোল্ডের ১৮০০ টাকার টিকিটও শেষ। নয়ডায় পিভিআর গোল্ড লজিক্স সিটি সেন্টারে ১৬৫০ টাকায় টিকিট বিক্রি হচ্ছে এই ছবির। কলকাতা, ব্যাঙ্গালুরুর অবস্থাও একই। তবে সেই তুলনায় অনেকটাই কম দামে টিকিট বিক্রি হচ্ছে চেন্নাই এবং হায়দ্রাবাদে।

‘আদিপুরুষ’ ছবির হিন্দি থ্রিডি ভার্সন ইতোমধ্যেই ২.৮০ কোটি টাকার টিকিট বিক্রি করে ফেলেছে। ছবির হিন্দি টুডি ভার্সনের বিক্রি হওয়া টিকিট থেকে এখনও আয়ের পরিমাণ ১৮ লক্ষ টাকা। ছবির তেলুগু সংস্করণে বিক্রি হয়েছে ৬৪ লক্ষ টাকার টিকিট। অগ্রিম বুকিংয়ে মোটামুটি ৩.৬৫ কোটি আয়ের পরিমাণ দাঁড়িয়েছে।

এদিকে, ছবি মুক্তির আগেই ‘আদিপুরুষ’ নির্মাতাদের পক্ষ থেকে একটি বিশেষ ঘোষণা করা হয়। বিবৃতির মাধ্যমে তাঁরা জানান, ‘যেখানেই রামায়ণ পাঠ করা হয় সেখানেই ভগবান হনুমান উপস্থিত হন। এটা আমাদের বিশ্বাস। এই বিশ্বাসের প্রতি সম্মান রেখে, যেসব প্রেক্ষাগৃহ আদিপুরুষ দেখানো হবে, তার প্রত্যেকটি প্রেক্ষাগৃহেই রামভক্ত হনুমানের জন্য একটি করে আসন সংরক্ষিত রাখা হবে। যা কারো কাছেই বিক্রি করা হবে না।’

হাঙ্গামা/জ্যাকুলিন
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url