The Kerala Story : ‘দ্য কেরালা স্টোরি’ দেখে ধর্ষণের শিকার তরুণী

The Kerala Story : ‘দ্য কেরালা স্টোরি’ দেখে ধর্ষণের শিকার তরুণী
The Kerala Story : ‘দ্য কেরালা স্টোরি’ দেখে ধর্ষণের শিকার তরুণী


‘দ্য কেরালা স্টোরি’ দেখে ধর্ষণের শিকার তরুণী


বলিউড প্রতিবেদক: ভারতের মধ্যপ্রদেশের ইনদওরের খজরানা এলাকার ভিন্ন ধর্মাবলম্বী এক যুগল চার বছর ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন। তবে একসঙ্গে সিনেমা হলে গিয়ে ‘দ্য কেরালা স্টোরি’ দেখার পর প্রেম ভেঙ্গে গেল তাদের। এমনকি ২৩ বছর বয়সি প্রেমিকের হাতে নাকি ধর্ষিতও হয়েছেন তরুণী। এ ঘটনায় ১৯ মে খজরানা থানায় একটি এফআইআর’ও দায়ের করেছেন তিনি। 

পুলিশকে তরুণী জানিয়েছেন, তাঁরা দুজন একসঙ্গেই থাকতেন। দীর্ঘ দিন ধরেই তার প্রেমিক তাঁকে ধর্ম পরিবর্তনের জন্য চাপ দিচ্ছিলেন। এরমধ্যে তারা একসঙ্গে ‘দ্য কেরালা স্টোরি’ দেখতে যান। তার পরে তাঁদের মধ্যে ঝগড়া শুরু হয়। এক পর্যায়ে প্রেমিক যুবক তাঁকে ধর্ষণ করেছেন বলেও অভিযোগ করেছেন তরুণী।

এ ঘটনায় প্রেমিক তরুণকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ বিষয়ে খজরানা থানার ইন্সপেক্টর দীনেশ বর্মা জানিয়েছেন, অভিযুক্ত প্রেমিক দ্বাদশ শ্রেণি পর্যন্ত পড়ালেখা করেছেন। তিনি বেকার। অন্যদিকে তরুণী উচ্চশিক্ষিত এবং একটি বেসরকারি সংস্থায় চাকরি করেন। মধ্যপ্রদেশ ধর্মীয় স্বাধীনতা আইন ২০২১-এ গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত তরুণকে। এ আইন অনুযায়ী কাউকে জোর করে ধর্মান্তরিত করা অপরাধ।

তিনি আরও জানিয়েছেন, তরুণী এফআইআরে লিখেছেন, প্রেমিক তাকে বিয়ে করবেন ভেবে প্রেমের ফাঁদে পড়েছিলেন। এছাড়া প্রেমিকের বিরুদ্ধে মানসিকভাবে হেনস্তার অভিযোগও এনেছেন তিনি।

হাঙ্গামা/তনুশ্রী
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url