The Kerala Story : কত আয় করলো ‘দ্য কেরালা স্টোরি’!

The Kerala Story : কত আয় করলো ‘দ্য কেরালা স্টোরি’!
The Kerala Story : কত আয় করলো ‘দ্য কেরালা স্টোরি’!


কত আয় করলো ‘দ্য কেরালা স্টোরি’!


বলিউড প্রতিবেদক: সকল বিতর্ক আর প্রতিবন্ধকতাকে টপকিয়ে ২০০ কোটির ক্লাবে প্রবেশ করলো বাঙালি পরিচালক সুদীপ্ত সেনের চলচ্চিত্র ‘দ্য কেরালা স্টোরি’। ভারতীয় বক্স অফিসে এ বছর পাঠানের পর দ্বিতীয় চলচ্চিত্র হিসেবে ২০০ কোটি আয় করেছে সিনেমাটি। বক্স অফিস সূত্র অনুসারে, সোমবার (২২ মে) বক্স অফিসে ২০০ কোটির অঙ্ক ছাড়িয়েছে ‘দ্য কেরালা স্টোরি’। রবিবার ১১.৫০ কোটি আয়ের মধ্য দিয়ে সিনেমাটি ২০০ কোটির ক্লাবে নাম লেখায়।

চলচ্চিত্র বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ সামাজিক মাধ্যমে জানান, দ্য কেরালা স্টোরি বক্স অফিসে ২০০ কোটির ক্লাবে প্রবেশ করেছে। ২০২৩ সালে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে শাহরুখ খানের ‘পাঠান’-এর পর এই প্রথম কোনও বলিউড সিনেমা ২০০ কোটি আয় করেছে। সপ্তাহান্তে শুক্রবার ৬.৬০ কোটি রুপি আয়ের পর ছুটির দিন শনিবার ও রবিবার বড় ব্যবসা করেছে সিনেমাটি। শনিবার ৯.১৫ কোটি এবং রবিবার ১১.৫০ কোটি রুপি তুলে নেয় এটি।

কেরালার ভিন্ন ধর্মাবলম্বী মেয়েদের ইসলামে ধর্মান্তরিত করে আইসিসে পাঠানোর ঘটনাকে উপজীব্য করে নির্মিত এই সিনেমাটি পশ্চিমবঙ্গে প্রদর্শনের অনুমতি পেলেও বাধা চলছে তামিলনাড়ু আর কেরালাতে। তবু সিনেমাটির বক্স অফিস আয় বেড়েই চলেছে। নিষিদ্ধ করার আহ্বান সিনেমাটির প্রচার আরো বাড়িয়ে দিয়েছে বলেই মতামত ব্যক্ত করছেন চলচ্চিত্র বিশ্লেষকরা। ‘দ্য কেরালা স্টোরি’তে অভিনয় করেছেন আদা শর্মা, যোগিতা বিহানি, সিদ্ধি ইদনানি, সোনিয়া বালানিসহ একঝাঁক তারকা।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url