Shirin Shila : খোলা রাস্তায় অভিনেত্রীকে কিশোরের চুম্বন, ভিডিও ভাইরাল

Shirin Shila : খোলা রাস্তায় অভিনেত্রীকে কিশোরের চুম্বন, ভিডিও ভাইরাল
Shirin Shila : খোলা রাস্তায় অভিনেত্রীকে কিশোরের চুম্বন, ভিডিও ভাইরাল


খোলা রাস্তায় অভিনেত্রীকে কিশোরের চুম্বন, ভিডিও ভাইরাল


ঢালিউড প্রতিবেদক : ২২ মে (সোমবার) ঢাকার ধামরাইয়ের খোলা রাস্তায় পুলিশের পোশাক পরে ‘দ্য রাইটার’ সিনেমার শুটিং করছিলেন অভিনেত্রী শিরিন শিলা। এ সময় এক ছিন্নমূল কিশোর এগিয়ে এসে তাকে জড়িয়ে ধরে। নেহাত শিশু ভেবেই অভিনেত্রী তাকে বুকে জড়িয়ে নেন। এরপর এক পর্যায়ে ওই কিশোর শিলাকে ‘আমাকে নিয়ে যাও, আমি পড়াশোনা করব’ বলেই আবার জড়িয়ে ধরে। শেষদিকে কিশোর অভিনেত্রীকে চুম্বন দেয়।

এই ঘটনার ভিডিও শিরিন শিলা নিজেই তার ফেসবুক ওয়ালে পোস্ট করেছেন। যার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এ কেমন ভালোবাসা?’ তার এই ভিডিও সামাজিক মাধ্যমে ইতোমধ্যে ভাইরাল হয়েছে। 

এ প্রসঙ্গে অভিনেত্রী গণমাধ্যমে বলেন, গতকাল সকালে সিনেমার আউটডোর শুটিংয়ের জন্য ধামরাইয়ের একটি এলাকায় যাই। স্পটে উপস্থিত একটি ছেলে আমাকে দেখে এগিয়ে আসে এবং কথা বলতে চায়। আমি তাকে কাছে টেনে কথা বলি। ওই ছেলে তখন আবেগী কণ্ঠে আমাকে বলে, তার নাকি মা-বাবা নেই; তাকে কেউ ভালোবাসে না। 

তিনি আরো বলেন, ‘ওই ছেলের কথায় তার প্রতি আমার মায়া জন্মে। এ কারণে তার কাঁধে হাত রেখে আদর করি। তখন সে বলে তার খিদে লেগেছে, তাই আমি তাকে খাওয়ার জন্য কিছু টাকাও দিই। এর পরই সে আমাকে জড়িয়ে ধরে। বিষয়টি স্বাভাবিকভাবেই নিয়েছি। আমার কাছে তাকে মানসিক ভারসাম্যহীন মনে হয়েছে।’

শিরিন শিলা বলেন, ‘সে আমাকে জানায়, সে নাকি কখনো গাড়িতে ওঠেনি। এ কারণে আমার সঙ্গে গাড়িতে উঠবে। এই বলেই আমাকে ফের জড়িয়ে ধরে হঠাৎ গালে চুমু দেওয়ার চেষ্টা করে। তার এ ঘটনায় হতভম্ব হয়ে যাই আমি। পরে শুটিংয়ে থাকা লোকজন তাকে সরিয়ে নিলে আমি গাড়িতে করে ফিরে আসি।’

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url