Razz-Tisha-Sunerah-Tushi : রাজের সঙ্গে তিশা-সুনেরাহ-তুষির গোপন ভিডিও ফাঁস

Razz-Tisha-Sunerah-Tushi : রাজের সঙ্গে তিশা-সুনেরাহ-তুষির গোপন ভিডিও ফাঁস
Razz-Tisha-Sunerah-Tushi : রাজের সঙ্গে তিশা-সুনেরাহ-তুষির গোপন ভিডিও ফাঁস


রাজের সঙ্গে তিশা-সুনেরাহ-তুষির গোপন ভিডিও ফাঁস


ঢালিউড প্রতিবেদক : গত বছর অভিনেত্রী বিদ্যা সিনহা মিমের সঙ্গে পরীমনির স্বামী শরিফুল রাজের গোপন সম্পর্কের গুঞ্জন ওঠে। সেসময় সামাজিক মাধ্যম ও গণমাধ্যমে ব্যাপক সমালচনার শিকার হন রাজ ও মিম। পরবর্তীতে মিম বিষয়টিকে অস্বীকার করেন। ফের অভিনেতা শরিফুল রাজকে নিয়ে শুরু হয়েছে বিতর্ক। কারণ ২৯ মে দিবাগত মধ্যরাতে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামাল ও তানজিন তিশার সঙ্গে আপত্তিকর ছবি ও ভিডিও ক্লিপ ফাঁস হয়েছে। আর এসব প্রকাশ হয়েছে রাজের ব্যাক্তিগত ফেসবুক একাউন্ট থেকেই। 

রাজের আইডি থেকে পোস্ট হওয়া সেসব ছবি ও ভিডিওতে মদ্যপ অবস্থায় দেখা গেছে ছোটপর্দার অভিনেত্রী তানজিন তিশা ও সুনেরা বিনতে কামালকে। ভিডিওতে অভিনেত্রী সুনেরাহকে অসংলগ্ন ও অশ্লীল ভাষায় কথা বলতে শোনা গেছে। আর এটি নিয়ে সামাজিকমাধ্যমে নতুন আলোচনার জন্ম দিয়েছে। 

ভিডিওতে রাজ নিজে সামনে না আসলেও ক্যামেরার পেছন থেকে ভিডিও ধারণ করেছেন, যা কথা বলতে শোনা যায়। যদিও একটি ভিডিওতে দেখা দিয়েছিলেন রাজ। ক্যামেরার সামনে তানজিন তিশা ও সুনেরাহকে মদ্যপ অবস্থায় পাগলামি করতে দেখা যায়। এ সময় সুনেরাহকে অশ্লীল শব্দ বলতেও শোনা যায়।

সুনেরাহর সঙ্গে ভিডিও কলের কথোপকথনের ছবি পোস্ট করে তার ক্যাপশনে লেখা হয়, ‘আই লাভ ইউ ক্রাজি গার্ল। এই দিনগুলো। সঙ্গে লাভ ইমোজি।’ তানজিন তিশার ভিডিওতে লেখেন, ‘ওহ মিস ইউর পি।’ দুটি ভিডিওতে তিশাকে পাগলামি করতে দেখা যায়। নাজিফা তুষিকে নিয়ে পোস্ট করা ছবিতে দেখা যায়, রাজ ও তুষি মুখোমুখি বসে আছেন। রাজের হাতে জ্বলন্ত সিগারেট। ক্যাপশনে লেখা, ‘আমার তুষু’।

এ ঘটনায় এখনো রাজ, তিশা ও তুষি কিছু না বললেও কথা বলেছেন সুনেরাহ। তাদের ছবি ও ভিডিও ছড়িয়ে দেওয়ার পেছনে চিত্রনায়িকা পরীমনির হাত রয়েছে বলে আকার-ইঙ্গিতে দাবি করেছেন তিনি। তবে ঘণ্টাখানেক পর রাজের প্রোফাইল থেকে সেসব ছবি ও ভিডিও সরিয়ে ফেলা হয়েছে।

এ ঘটনায় সোমবার রাত সোয়া ৩টার দিকে ফেসবুক ভেরিফায়েড প্রোফাইলে দেয়া এক স্ট্যাটাসে তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সুনেরাহ লেখেন, ‘রাজকে আমি ১০ বছরেরও বেশি সময় ধরে চিনি। সে আমার অনেক ভালো বন্ধু ছিল। তবে তার বিয়ের পর থেকে প্রায় যোগাযোগ ছিল না আমাদের। সেদিন একটি ডাবিং স্টুডিওতে দেখা হলো আমাদের। আমরা একসঙ্গে ছবি তুললাম। আমি জানি না, পুরনো বন্ধুর সঙ্গে একটি ছবি তোলা এমন কী অপরাধের বিষয়। তার স্ত্রী (পরীমনি) কোনো কারণ ছাড়াই পাগলপ্রায় এটা নিয়ে।’

হাঙ্গামা/মৃদুলা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url