Parineeti Chopra : শেষমেষ কার সাথে বাগদান হলো পরিণীতির?

Parineeti Chopra : শেষমেষ কার সাথে বাগদান হলো পরিণীতির?
Parineeti Chopra : শেষমেষ কার সাথে বাগদান হলো পরিণীতির?


শেষমেষ কার সাথে বাগদান হলো পরিণীতির?


বলিউড প্রতিবেদক: দীর্ঘদিন ধরেই প্রেমের সম্পর্কে আবদ্ধ ছিলেন বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও ভারতের তরুণ রাজনীতিবিদ রাঘব চাড্ডা। কিন্তু মাঝে বিয়ের কথা উঠলে গণমাধ্যমে অভিনেত্রী বলেছিলেন, তিনি কোনো রাজনীতিবিদকে বিয়ে করবেন না। এরপর সামাজিক মাধ্যম ও গণমাধ্যমে প্রশ্ন ওঠে ‘তাহলে কাকে বিয়ে করবেন পরিণীতি?, আর রাঘবের সঙ্গে সম্পর্কের ভবিষ্যৎই বা কি?’

১৩ মে (শনিবার) দিল্লির সরকারি আবাসনে পরিবার ও প্রিয়জনদের উপস্থিতিতে বাগদান সম্পন্ন হয় পরিণীতির। তিনি ভালোবেসে আংটি পরিয়েছেন রাজনীতিবিদ রাঘব চাড্ডাকেই। অবশ্য বাগদানের এক সপ্তাহ আগেও পাত্রের ব্যাপারে কেউ নিশ্চিত ছিলো না। তাদের প্রেমের সম্পর্ক শুরু হয়েছিলো লন্ডন থেকে। সেখানে দু’জনে একসঙ্গে পড়াশোনা করতেন লন্ডন স্কুল অফ ইকনমিক্সে। সেখানকার বন্ধু-সহপাঠীদের কথা অনুযায়ী, সেই সময় থেকেই একে অপরকে পছন্দ করতেন। কিছু কিছু ক্ষেত্রে দু’জনের মিল তাদের পরস্পরকে কাছে টেনেছিল।

মুম্বাইয়ের এক অভিজাত রেস্তরাঁয় প্রথমে দু’জনকে একসঙ্গে ডিনার করতে দেখা যায়। তারপরই আবার আরেক রেস্তরাঁয় লাঞ্চের জন্য যান দু’জন। এতেই প্রেমের জল্পনা জোরালো হয়। সংসদে এ বিষয়ে প্রশ্ন করা হলে মিষ্টি হাসি হেসে রাঘব বলেছিলেন, ‘রাজনীতি নিয়ে প্রশ্ন করুন, পরিণীতিকে নিয়ে নয়।’ বিয়ে করলে সেখবর জানিয়ে দেওয়ার আশ্বাসও দিয়েছিলেন এই রাজনীতিবিদ। অবশ্য তিনি না জানালেও এ খবর চাপা থাকেনি।

হাঙ্গামা/তনুশ্রী
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url