Dighi : শরীরের জন্য আট মাস কঠোর পরিশ্রম করেছেন দীঘি

Dighi : শরীরের জন্য আট মাস কঠোর পরিশ্রম করেছেন দীঘি
Dighi : শরীরের জন্য আট মাস কঠোর পরিশ্রম করেছেন দীঘি


শরীরের জন্য আট মাস কঠোর পরিশ্রম করেছেন দীঘি


ঢালিউড প্রতিবেদক : শরীরের ওজন নিয়ে কম কথা মুনতে হয়নি শিশুশিল্পী থেকে নায়িকা হওয়া প্রার্থনা ফারদিন দীঘিকে। সাইবার বুলিং থেকে শুরু করে প্রকাশ্যেও বডি শেমিং-র শিকার হতে হয়েছে তাকে। মাঝে ওজনের কারনে সিনেমা থেকেও বাদ পড়েছেন তিনি। সেই ইস্যু থামলেও দীঘির নিজের সঙ্গে যুদ্ধ থামাননি। অবশেষে ওজন ইস্যুতে সফল হয়েছেন তিনি।

গত আট মাস কঠোর পরিশ্রম করে ৬১ কেজি থেকে কমিয়ে ৫২ কেজিতে নিয়ে এসেছেন নিজেকে। এ কথা তিনি নিজেই জানিয়েছেন। এ প্রসঙ্গে দীঘি বলেন, ‘এই আট মাস আমাকে অনেক কিছু শিখিয়েছে। উত্থান-পতন, ঘুমহীন রাত, হৃদয়ভাঙা, বিশ্বাসঘাতকতা, কটূক্তি, বডি শেমিংসহ আরো অনেককিছু। আর এখন সেই আমি একই ব্যক্তি, যে নিজেকে আরো শক্তিশালী প্রমাণ করার পরে সবার ভালোবাসা পাচ্ছি।’

প্রার্থনা ফারদিন দীঘি ছোটবেলায় বাবার কাছে ময়না পাখির নাম ধরে ডাকার সংলাপ বলে দেশজুড়ে সাড়া ফেলেছিলেন। সেই সাড়া এতোটাই ছিল যে নিজের প্রথম ‘কাবুলিওয়ালা’ সিনেমায় অভিনয় করে ২০০৬ সালে দীঘি জিতে নিয়েছিলেন শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার।  

দীর্ঘ ১৫ বছর পর তার নামের আগে ‘নায়িকা’ তকমা লেগেছে ২০২২ সালের মার্চে। সেসময় মুক্তি পায় তার অভিনীত প্রথম সিনেমা ‘তুমি আছো তুমি নেই’। এরপর ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ শিরোনামে আরো একটি সিনেমা মুক্তি পায় দীঘির।

হাঙ্গামা/মৃদুলা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url