Ashish Vidyarthi : ৬০ বছর বয়সে বিয়ের পিঁড়িতে অভিনেতা

Ashish Vidyarthi : ৬০ বছর বয়সে বিয়ের পিঁড়িতে অভিনেতা
Ashish Vidyarthi : ৬০ বছর বয়সে বিয়ের পিঁড়িতে অভিনেতা

৬০ বছর বয়সে বিয়ের পিঁড়িতে অভিনেতা


টালিউড প্রতিবেদক: ভারতীয় অভিনেতা আশিষ বিদ্যার্থী দ্বিতীয়বারের মতো বিয়ে করলেন। বৃহস্পতিবার (২৫ মে) জামাইষষ্ঠীর দিনেই কলকাতায় সাত পাকে বাধা পড়েন তিনি। পাত্রী রুপালি বড়ুয়া আসামের মেয়ে। তিনি কলকাতার একটি ফ্যাশন হাউসে কর্মরত রয়েছেন। এদিন ঘনিষ্ঠ মানুষজনের উপস্থিতিতে কোর্ট ম্যারেজ করেন আশীষ ও রুপালি।

এর আগেও কলকাতার জামাই ছিলেন আশীষ। অভিনেত্রী-গায়িকা রাজোশি বড়ুয়াকে বিয়ে করেছিলেন তিনি। তবে সেই বিয়ে টেকেনি। এবার নতুন অধ্যায় শুরু করলেন জাতীয় পুরস্কার জয়ী এই অভিনেতা। শোনা যায়, রুপালির সঙ্গে দীর্ঘদিন ধরেই প্রেম করছিলেন আশীষ। এতোদিন সে কথা গোপন রাখলেও এবার বিয়ে করে চমকে দিলেন সবাইকে।

গণমাধ্যমে অভিনেতা বলেন, ‘জীবনের এই পর্যায়ে রুপালির সঙ্গে বিয়েটা একটা অসাধারণ অনুভূতি। সকালে আমাদের কোর্ট ম্যারেজ হয়েছে, তারপর সন্ধ্যায় গেট-টুগেদার।’ পাত্রীর সঙ্গে পরিচয় প্রসঙ্গে তিনি বলেন, ‘আমাদের পরিচয়টা অল্পদিনের। তবে গল্পটা লম্বা, সে গল্প পরে একদিন শোনাব। এটুকুই বলবো সবটাই ভাগ্যের খেল।’

আশীষের প্রেমে পড়ার প্রশ্নে রুপালি বলেন, ‘উনি একজন ভালো মনের মানুষ, ওনার সঙ্গ পাওয়াটা সৌভাগ্যের।’

উল্লেখ্য, ১৯৮৬ সালে অভিনয় জীবন শুরু করেন আশীষ বিদ্যার্থী। গত চার দশকে ৩০০-এর বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। কাজ করেছেন ১১টি ভারতীয় ভাষার ছবিতে। ‘দ্রোহকাল’ ছবির জন্য সেরা পার্শ্ব অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছিলেন তিনি।

হাঙ্গামা/অন্বেষা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url