Ananta Jalil-Apu Biswas : জলিলের মেয়ের বিয়ের খবর সামনে আনলেন অপু

অনন্ত জলিল ও অপু বিশ্বাস
অনন্ত জলিল ও অপু বিশ্বাস

জলিলের মেয়ের বিয়ের খবর সামনে আনলেন অপু


শাকিব খানকে কেন্দ্র করে তার দুই সাবেক স্ত্রী অপু বিশ্বাস ও শবনম বুবলীর খোঁচাখুচি দিন দিন বেড়েই চলেছে! যেকোনো ইস্যু নিয়েই সামাজিক মাধ্যমে কাদা ছোড়াছুড়িতে ব্যস্ত হয়ে পড়েন এই দুই সতিন! ফের একই ঘটনার পুনরাবৃত্তি ঘটালেন তারা। তবে এবার তাদের খোঁচাখুঁচিতে যোগ হলেন অনন্ত জলিলের স্ত্রী চিত্রনায়িকা আফিয়া নুসরাত বর্ষা। আর তার প্রতি পাল্টা তীর ছুড়েছেন অপু! সামাজিক মাধ্যমে সামনে নিয়ে এলেন অনন্ত জলিলের মেয়ের বিয়ের ভিডিও। যার মা বর্ষা নন।

৫ মার্চ বড় ছেলে আব্রাহাম খান জয়ের সঙ্গে ভিডিও কলে কথোপকথনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন শাকিব খান। সেই ভিডিও শেয়ার করেছেন শবনম বুবলীও। তার কিছু সময় পর বুবলী ও তার সন্তান বীরের ছবির সঙ্গে ‘সুন্দর’ লিখে পোস্ট করেন বর্ষা। সেই পোষ্টে বুবলীকে ট্যাগও করেছেন তিনি। 

এরপর ৬ মার্চ সকালে চিত্রনায়িকা অপু বিশ্বাস বর্ষার লেখা ক্যাপশন কপি করে সঙ্গে একটি ইউটিউব ডিভিও লিঙ্ক শেয়ার করেছেন। তিনি ট্যাগ করেছেন অনন্ত জলিলকে। কারণ ভিডিওটিতে রয়েছে বর্ষার স্বামী চিত্রনায়ক অনন্ত জলিলের প্রথম স্ত্রীর মেয়ের বিয়ের ভিডিও। সেই ভিডিও দেখে ভক্তদের জেনে যাওয়ার কথা- অনন্ত জলিল আরও একটি বিয়ে করেছিলেন! তার একজন মেয়েও আছে!

হাঙ্গামা/সানজানা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url