The Romantics : এক সিরিজেই ৩৫ তারকা!

The Romantics : এক সিরিজেই ৩৫ তারকা!
The Romantics : এক সিরিজেই ৩৫ তারকা!


এক সিরিজেই ৩৫ তারকা!


বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম নেটফ্লিক্সের জন্য নতুন একটি সিরিজ নির্মিত হয়েছে। যেখানে দু-চারজন নয়, বরং দেখা যাবে বলিউডের ৩৫ জন তারকাকে। এর মধ্যে আছেন শাহরুখ খান, সালমান খান, আমির খানের মতো সুপারস্টারেরাও।


সিরিজটির নাম ‘দ্য রোম্যান্টিকস’। এটি মূলত বলিউডের নামজাদা প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের প্রতিষ্ঠাতা যশ চোপড়ার কালজয়ী সিনে যাত্রা নিয়ে একটি ডকু-সিরিজ। যেখানে তার এবং তার পুত্র আদিত্য চোপড়ার নির্মিত সিনেমার শিল্পীরা সাক্ষাৎকার দিয়েছেন।

১ ফেব্রুয়ারি (বুধবার) সিরিজটির ট্রেলার প্রকাশ হয়েছে। সেখানে বলা হয়েছে, তিন প্রজন্মের তারকার সমন্বয় করা হয়েছে এ সিরিজে। এর মধ্যে আছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান, আমির খান, সালমান খান, কাজল, অভিষেক বচ্চন, রানি মুখার্জি, রণবীর কাপুর, রণবীর সিং, সেলিম খান, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা, হৃতিক রোশন, ভূমি পেড়নেকর, করন জোহর, মাধুরী দীক্ষিত, ঋষি কাপুর, নীতু কাপুর, জুহি চাওলা, আয়ুষ্মান খুরানা প্রমুখ।


তবে সবচেয়ে বড় চমক হিসেবে দেখা যাবে আদিত্য চোপড়াকে। কেননা তিনি কখনও ক্যামেরার সামনে আসেন না। সর্বশেষ ১৯৯৫ সালে একটি ম্যাগাজিনের জন্য সাক্ষাৎকার দিয়েছিলেন আদিত্য। এরপর আর কখনও তাকে কোনও সাক্ষাৎকারে-আলোচনায় দেখা যায়নি।

সিরিজটি নির্মাণ করা হয়েছে চারটি পর্বে। এটি পরিচালনা করেছেন স্মৃতি মুন্ধ্রা। আগামী ১৪ ফেব্রুয়ারি এটি নেটফ্লিক্সে মুক্তি পাবে।


উল্লেখ্য, যশ চোপড়াকে বলা হয় ভারতীয় সিনেমার ‘ফাদার অব রোম্যান্স’। ‘সিলসিলা’, ‘লামহে’, ‘কাভি কাভি’, ‘বীর-জারা’, ‘দিল তো পাগল হ্যায়’, ‘চাঁদনি’, ‘যাব তাক হ্যায় জান’র মতো কালজয়ী রোম্যান্টিক সিনেমা নির্মাণ করেছেন তিনি।

The Romantics | Official Trailer | Shah Rukh Khan, Salman Khan, Ranbir Kapoor | Netflix India



হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url