Sunny Leone : রক্ত বের হলো সানি লিওনের!

Sunny Leone : রক্ত বের হলো সানি লিওনের!
Sunny Leone : রক্ত বের হলো সানি লিওনের!


রক্ত বের হলো সানি লিওনের!


বলিউড অভিনেত্রী সানি লিওন একটি সিনেমার শুটিংয়ে ব্যস্ত ছিলেন। সেখানেই তার রক্ত বেরোয়। শুটিং করার সময় আহত হয়ে এ অবস্থা হয় অভিনেত্রীর। সামাজিক মাধ্যমে নিজেই সেই খবর জানিয়েছেন তিনি। 


৩১ জানুয়ারি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করেছেন সানি লিওন। ভিডিওতে দেখা যায়, একেবারে সিনেমার কস্টিউমে বসে রয়েছেন তিনি। শার্ট টপ আর কালো ঘাগরায় অন্যরকম দেখাচ্ছে তাকে। অভিনেত্রী একটি সোফায় বসে তার পায়ের রক্ত মুছে নিচ্ছেন। সেই ভিডিওই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সানি। সঙ্গে জুড়ে দিয়েছেন কান্নার ইমোজি। 

‘গদর-২’ সিনেমায় অভিনয় করছেন সানি লিওন। ২০০১ সালে মুক্তি পাওয়া বলিউডের ব্লকব্লাস্টার সিনেমা ‘গদর এক প্রেম কথা।’ আর এবার আসছে তারই সিক্যুয়াল ‘গদর-২।’ ‘গদর এক প্রেম কথা’ সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছিলেন সানি দেওল এবং আমিশা প্যাটেল। ‘গদর-২’ সিনেমায় আবারও দুজনেই ফ্রেমে রয়েছেন। 


‘গদর এক প্রেম কথা’-র সময় বেঁচে ছিলেন অমরেশ পুরী। সে সময়ে সিনেমায় তিনি বরাবরের মতোই দক্ষ অভিনেতার পরিচয় দিয়েছিলেন। তবে ‘গদর এক প্রেম কথা’ সিনেমায় অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছিলেন লিলেট দুবে, সুরেশ ওবেরয়। বিশেষভাবে উল্লেখ করতে হয়, সে সময় বক্স অফিসে বড়সড় সাফল্য আসে।

সম্প্রতি ঘোষণা করা হয়, জনপ্রিয় এই সিনেমার সিক্যুয়েল ‘গদর-২’ আসতে যাচ্ছে। দর্শকদের উপহার দিতে প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে ‘গদর-২’। সম্প্রতি নির্মাতাদের পক্ষ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে যে, ২০০১ সালে মুক্তি পাওয়া এই সিনেমা আবারও প্রেক্ষাগৃহে মুক্তি পাবে।


জানা গেছে, আগামী ১৫ জুন ভারতের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে সানি দেওল এবং আমিশা প্যাটেলের সিনেমা।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url