Nadia Ahmed : রাজনীতিতে নাদিয়া আহমেদ!

রাজনীতিতে নাদিয়া আহমেদ!
রাজনীতিতে নাদিয়া আহমেদ!


রাজনীতিতে নাদিয়া আহমেদ!


ছোটপর্দার আলোচিত অভিনেত্রী নাদিয়া আহমেদ নৃত্য ও অভিনয়-দুই মাধ্যমেই ব্যস্ত সময় পার করছেন। টেলিভিশনে এক ঘন্টার নাটকের চেয়ে ধারাবাহিক নাটকেই বেশি দেখা যায় তাকে। এরমধ্যেই সামাজিক মাধ্যমে তার ছবি সংবলিত বেশ কিছু নির্বাচনি পোস্টার দেখা গেছে। প্রশ্ন উঠেছে, তবে কি এই তারকাও নাম লিখিয়েছেন রাজনীতিতে?

কিন্তু নাদিয়া জানালেন ভিন্ন কথা। তিনি বললেন, ভবিষ্যতে কখনোই তিনি রাজনীতিতে আসবেন না। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়া নির্বাচনি পোস্টার প্রসঙ্গে নাদিয়া বলেছেন, ‘আমি ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নিয়েছি। সে প্রচারণার ছবিই ফেসবুকে দিয়েছি। তবে এটি বাস্তবের কোনো বিষয় নয়।

‘বকুলপুর সিজন-২’ নামে ধারাবাহিক নাটকের গল্পে আমি নির্বাচন করছি। বাস্তবে এমন কোনো ইচ্ছে নেই। আমি অভিনয়ের মানুষ। অভিনয় ও নৃত্য নিয়েই থাকতে চাই।

বর্তমান ব্যস্ততা প্রসঙ্গে তিনি বলেন, আমার অভিনীত দুটি ধারাবাহিক নাটক টেলিভিশনে প্রচার হচ্ছে। নতুন একটি ধারাবাহিক শিগগির প্রচারে আসবে। সামনে আরও নতুন কয়েকটি নাটকের কাজ শুরু করব। আমি টেলিভিশনের মানুষ। আমি মনে করিনা ওটিটি, ওয়েব খুব গুরুত্বপূর্ণ। কাজ যদি ভালোভাবে করা যায় তাহলে যে মাধ্যমেই প্রচার হোক মানুষ দেখবে এবং প্রশংসা করবে। ভালো না হলে যেখানেই প্রচার করা হোক দর্শক সমালোচনা করতে ভুলবে না।

হাঙ্গামা/মৃদুলা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url