Jaya Ahsan : একটা বিয়ের ইচ্ছে জেগেছে জয়ার!

Jaya Ahsan : একটা বিয়ের ইচ্ছে জেগেছে জয়ার!
Jaya Ahsan : একটা বিয়ের ইচ্ছে জেগেছে জয়ার!


একটা বিয়ের ইচ্ছে জেগেছে জয়ার!


দুই বাংলার সমান জনপ্রিয় নন্দিত অভিনেত্রী জয়া আহসান। বয়স যেন তার কাছে স্রেফ সংখ্যা মাত্র। ক্যারিয়ারের শুরুতে বিয়ে করেছিলেন ঠিকই কিন্তু শেষ পর্যন্ত তা আর স্থায়ী হয়নি। বিচ্ছেদের পর দীর্ঘসময় কেটে গেলেও আর বিয়ের পিড়িতে বসেননি এই অভিনেত্রী। তবে সামাজিক মাধ্যমে সম্প্রতি বিয়ে প্রসঙ্গে পোস্ট দিয়েছেন জয়া। সেখানে প্রকাশ করেছেন নিজের ইচ্ছের কথাও। 


একটি বিয়ের ইচ্ছে জেগেছে জয়া আহসানের। তবে তা নিজের জন্য না। তিনি ইচ্ছে প্রকাশ করেছেন, কেউ একটা বিয়ে করুক। আর তিনি সেখানে নিমন্ত্রিত হয়ে দাওয়াত খাবেন। এমন অদ্ভুত ইচ্ছের কথাই সামাজিক মাধ্যমে লিখেছেন এই অভিনেত্রী।


অভিনয়ের পাশাপাশি বিভিন্ন সংস্থার সঙ্গেও জড়িত রয়েছেন জয়া আহসান। ২ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) দ্বিতীয় দফায় জাতিসংঘ উন্নয়ন সংস্থা ইউএনডিপির শুভেচ্ছাদূত হয়েছেন তিনি। তবে এত কিছুর মাঝেও সামাজিক মাধ্যমে বেশ সক্রিয় তিনি। ফেসবুক-ইনস্টাগ্রামে নিয়মিত নিজের ছবি শেয়ার করেন ভক্তদের সঙ্গে। নিত্যনতুন ছবিতে জয়া মুগ্ধ রাখেন নেটিজেনদের। অভিনয় আর নিজের সৌন্দর্য, দুই মিলে দর্শকের মনে রাজ করছেন জয়া আহসান।


৪ ফেব্রুয়ারি জয়া তার ভেরিফাইড ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দেন। তা নিয়ে হাস্যরসের সৃষ্টি হয়েছে। ওই স্ট্যাটাসে তিনি লেখেন, একটা বিয়ের দাওয়াত খেতে খুব ইচ্ছা করছে। কে কে বিয়ে করছে!! জয়ার স্ট্যাটাসটিতে ১ ঘণ্টায় প্রায় আড়াই হাজারের ওপর রিয়েক্ট পড়েছে। এর মধ্যে হাহা রিয়েক্টই ছিল প্রায় দেড় হাজার। কমেন্টের সংখ্যাও এক হাজারের কাছাকাছি।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url