Wamiqa Gabbi : ‘খারাপ মানুষের সঙ্গে আর সময় নষ্ট করতে চাই না’

Wamiqa Gabbi : ‘খারাপ মানুষের সঙ্গে আর সময় নষ্ট করতে চাই না’
Wamiqa Gabbi : ‘খারাপ মানুষের সঙ্গে আর সময় নষ্ট করতে চাই না’

‘খারাপ মানুষের সঙ্গে আর সময় নষ্ট করতে চাই না’


পাঞ্জাবের জনপ্রিয় অভিনেত্রী ওয়ামিকা গাব্বি। ‘জব উই মেট’ নামের হিন্দি সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন তিনি। সিনেমাটি ব্যবসাসফল হলেও তেমন সাড়া জাগাতে পারেননি এই অভিনেত্রী। ফের নিয়মিত হয়েছিলেন পাঞ্জাবি ও দক্ষিণি সিনেমায়। তবে বিশ্বব্যাপী তার পরিচিতি তৈরী করে দিয়েছে ওটিটি প্ল্যাটফর্ম।

‘মাই: আ মাদার্স রেজ’ নামের দর্শকপ্রিয় সিরিজটিতে অভিনয় করে সবার দৃষ্টি আকর্ষণ করেছিলেন ওয়ামিকা গাব্বি। এই সিরিজে তিনি মূক ও বধির চরিত্রে অভিনয় করে হয়েছে জনপ্রিয়। এছাড়া ‘গ্রহণ’ সিরিজেও তাঁর অভিনয় ব্যাপক প্রশংসিত হয়। 


সব ধরনের চরিত্রে নিজেকে সহজভাবে ফুটিয়ে তুলতে পারদর্শী ওয়ামিকা। কিন্তু তিনি কখনই অভিনয় শেখেননি। এবার সেকথা তিনি নিজেই জানালেন। বলিউডের হাঙ্গামা২৪ প্রতিনিধিকে ওয়ামিকা বলেন, “আমি এখানে অভিনয় শিখে আসিনি। অন্তর থেকেই আসে আমার অভিনয়। তবে ছোটবেলা থেকেই অভিনয়শিল্পী হতে চেয়েছিলাম।”

তিনি বলেন, “বাবা বলতেন, জন্মানোর পর আমার বড় বড় চোখ দেখেই তিনি বুঝেছিলেন আমি অভিনয়শিল্পী হব। বাবা আমাকে নানা ধরনের নাটক দেখাতেন। তাই শৈশব থেকেই নাটকের দুনিয়ায় বসবাস। ছোটবেলা থেকেই নাচতে ভালোবাসতাম। জীবনে অভিনয়ের বাইরে অন্য কিছু নিয়ে ভাবিনি। আমার জীবনে বাবার অবদান অনেকখানি।”

ক্যারিয়ার নিয়ে কখনো চাপ অনুভব করেন কিনা? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “করোনা আমার জীবনদর্শন বদলে দিয়েছে। আমি ক্যারিয়ার নিয়ে মোটেও চাপে থাকতে চাই না। যে কদিন বেচে আছি, জীবনটাকে প্রাণ ভরে উপভোগ করতে চাই। করোনা শিখিয়েছে যে জীবনে যা কিছু ঘটতেই পারে। আমি তাই আজ বাঁচায় বিশ্বাসী। চেষ্টা করি ভালো মানুষের সঙ্গে সময় কাটাতে। খারাপ মানুষের সঙ্গে আর সময় নষ্ট করতে চাই না।”


এই অভিনেত্রী আরো বলেন, “জীবনকে ঘিরে আগে আমি অনেক পরিকল্পনা করতাম। এখন জীবনকে উপভোগ করার কথাই ভাবি। সেটে কখনো মনে করি না যে আমি একজন অভিনেতা; আমার এই চাই, তা-ই চাই। তবে একজন অভিনয়শিল্পী হিসেবে পর্দায় অভিনব কিছু করে আমি জাদু সৃষ্টি করতে চাই। অবশ্যই ব্যতিক্রমী কিছু করতে চাই।”

ওয়ামিকার হাতে বেশ কয়েকটি বিগবাজেটের ওয়েব সিরিজ ছাড়াও রয়েছে ’বাহুবলী’র নতুন সিনেমা। এবছর মুক্তির প্রতীক্ষায় থাকা বেশ কিছু সিনেমা ও ওয়েব সিরিজের কথা জানিয়েছেন তিনি। ওয়ামিকা জানিয়েছেন, চলতি বছর নেটফ্লিক্সের ওয়েব সিনেমা ‘খুফিয়া’তে দেখা যাবে তাকে। এছাড়া একই প্ল্যাটফর্মের বহুল প্রতীক্ষিত সিরিজ ‘বাহুবলী: বিফোর দ্য বিগিনিং’-এ শিবগামী চরিত্রেও হাজির হবেন তিনি। মালায়ালম ইন্ডাস্ট্রির দুটি সিনেমা মুক্তি পেতে পারে, যেখানে অভিনয় করেছেন ওয়ামিকা গাব্বি।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url