Urfi Javed : যে কারণে কাপড় পরেন না উরফি

যে কারণে কাপড় পরেন না উরফি
যে কারণে কাপড় পরেন না উরফি

যে কারণে কাপড় পরেন না উরফি


ভারতের বহুল সমালোচিত অভিনেত্রী উরফি জাভেদ। বিতর্ক আর উরফি যেন একই মুদ্রার এপিঠ-ওপিঠ। তিনি অভিনয় দিয়ে কখনোই আলোচনায় আসেননি। তার উদ্ভট পোশাক ও সোজাসাপ্টা মন্তব্যই মূলত তাকে নিয়ে চর্চার অন্যতম কারণ। অবশ্য তার নিজের ডিজাইন করা পোশাকগুলো নিয়ে চর্চা হলেও ফ্যাসনিস্তাদের কাছে সে কাপড়গুলোর চাহিদাও রয়েছে। 

উরফি জাভেদকে খোলামেলা পোশাকেই দেখা যায়। প্রায়শই শরীরে কোনো কাপড়ই রাখেন না তিনি। কখন সেফটিপিন, কখনও সেলোটেপ, কখনও আবার কাগজ দিয়েই নিজের পোশাক বানিয়ে নেন এই অভিনেত্রী। অবশ্য শেষ কবে গায়ে বড় কাপড় জড়িয়েছেন তা তিনি নিজেও জানেন না।


তার বানানো অদ্ভুত পোশাক পরেই বিভিন্ন অনুষ্টানে যান উরফি। সেখানে নানা রকমের বিপত্তির শিকারও হয়েছেন তিনি। কিন্তু সেসবের তোয়াক্কা না করে আপন খেয়ালেই চলতে পছন্দ করেন এই অভিনেত্রী। অবশ্য শরীর বড় কাপড় না পরার বিশেষ কারণও রয়েছে। সে কারণ এবার নিজেই জানালেন তিনি।

সম্প্রতি সামাজিক মাধ্যমে ছোট পোশাকে তোলা একটি ছবি প্রকাশ করেছেন উরফি। সেখানে দেখা যায় তার পা ভর্তি অ্যাালর্জি। ক্যাপশনে অভিনেত্রী লেখেন, “কারোর শীতকালে এই অ্যালার্জি হয়?” এরপর ফের একটি ভিডিও পোস্ট করেন উরফি। 


সেই ভিডিওর মাধ্যমেই কাপড় না পরার আসল কারণ জানালেন তিনি। ভিডিওতে উরফি জানান, তাঁর আসলে কাপড়ে অ্যালার্জি। শীতের কারণে উলের পোশাক পরেছিলেন। আর তাতেই তাঁর সারা শরীর ভরে গেছে অ্যালার্জিতে। 

উরফি বলেন, “আমার সত্যিই কাপড়ে আল্যার্জি। অতএব এবার তোমরা বুঝতে পারছ, কেন আমি কাপড় পরি না। আমার সিরিয়াস কন্ডিশন। কাপড় গায়ে দিলেই আমার শরীরে এর প্রতিক্রিয়া শুরু হয়। এটাই তার প্রমাণ। সেই কারণেই আমি নগ্ন থাকতে পছন্দ করি।”


সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে জাভেদ আখতারের সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন উরফি। এ ছবিতে একটি নীল ওভারকোট পরতে দেখা যায় তাঁকে।  অন্যদিকে জাভেদ কালো শালের সঙ্গে ধূসর কুর্তা পরেছিলেন। ছবিতে দুজনকেই হাসিমুখে ক্যামেরার দিকে পোজ দিতে দেখা গেছে।

এই ছবির ক্যাপশনে উরফি লিখেছেন, “অবশেষে আজ আমার ঠাকুরদার সঙ্গে দেখা হয়েছে। তিনি একজন কিংবদন্তি, তাই খুব সকাল থেকে সেলফি তোলার জন্য অনেক লোক তার বাড়ির সামনে লাইনে দাঁড়ায়। তিনি কাউকেই প্রত্যাখ্যান করেননা, হাসিমুখে সবার সাথে কথা বলেন। তিনি খুব আন্তরিক! আমি আপ্লুত।”

হাঙ্গামা/অভিজিৎ 
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url