Srabanti Chatterjee : চতুর্থ বিয়ে করেই ফেললেন শ্রাবন্তী?

Srabanti Chatterjee : চতুর্থ বিয়ে করেই ফেললেন শ্রাবন্তী?
Srabanti Chatterjee : চতুর্থ বিয়ে করেই ফেললেন শ্রাবন্তী?

চতুর্থ বিয়ে করেই ফেললেন শ্রাবন্তী?


কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে এখন তাকে তেমন একটা দেখা যায় না সিনেমার পর্দায়। কিন্তু নিয়মিতই শিরোনাম হন খবরের কাগজে। মূলত, পেশাগত জীবনের থেকে ব্যক্তিগত জীবন নিয়েই বেশি আলোচনায় থাকেন তিনি।

একের পর এক প্রেম বিয়ে বিচ্ছেদ হয়ে উঠেছে তার জীবনের প্রধান অংশ। আর তা নিয়ে সামাজিক মাধ্যম থেকে শুরু করে সংবাদমাধ্যম পর্যন্ত চর্চার শেষ নেই। কিন্তু এতো বিতর্ক ও সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে শ্রাবন্তী চলছেন আপন গতিতেই। বারবার বিচ্ছেদের পরেও অতীত ভূলে যুক্ত হচ্ছেন নতুন সম্পর্কে।


এর আগে ব্যক্তিগত জীবনে তিনটি বিয়ে করেছেন শ্রাবন্তী চ্যাটার্জি। সেগুলোর একটিও টেকেনি। তার তৃতীয় স্বামী সংসার টেকাতে মামলাও করেছিলেন। কিন্তু সে মামলার রায়ের আগেই নতুন প্রেমে জড়িয়েছেন এই অভিনেত্রী। যদিও শেষমেশ মামলার রায় শ্রাবন্তীর পক্ষেই এসেছে।

জনপ্রিয় এই নায়িকার প্রেমিক একজন ব্যবসায়ী। গুঞ্জন ছিলো, দ্রুতই তারা সংসার শুরু করবেন। তবে কি এবার চতুর্থ বিয়েটা করেই ফেললেন শ্রাবন্তী? তার সন্তান অভিমন্যু চ্যাটার্জি ঝিনুক আঠারো পেরিয়ে গেছে। বলতে গেলে তারই বিয়ের বয়স হয়েছে। বিবাহ বয়স্ক ছেলেকে বিয়ে না দিয়ে শ্রাবন্তী নিজেই বিয়ে করলেন? এমন প্রশ্নও উঠেছে নেটমাধ্যমে।


সম্প্রতি ফেসবুকে কয়েকটি ছবি পোস্ট করেছেন এই নায়িকা। সেখানে তাকে নববধূর সাজে দেখা গেছে। যা রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আর এই ছবির কারণে প্রশ্ন উঠেছে তার চর্তুথ বিয়ের। শ্রাবন্তীর ওই ছবি দেখে নেটিজেনদের কটাক্ষের শিকারও হয়েছেন তিনি। 

অভিনেত্রীর নববধূ সাজের ঐ ছবিতে অনেকেই নানান ধরনের মন্তব্য করেছেন। সেখানে একজন লিখেছেন— ‘চার নম্বর বিয়েটা হয়ে গেল নাকি?’ আরেকজন লিখেছেন— ‘তুমিই পারবে প্রসেনজিৎ আঙ্কেলকে হারাতে, চার নম্বর বিয়েটা করেই নাও।’ আবার কেউ কেউ লিখেছেন— ‘ছেলের বিয়ের বয়স হয়ে গেছে, এখন আবার বিয়ে!’

আবার আরেক নেটিজেন লিখেছেন— ‘বিয়ের ফটো তোলা ছাড়া আর কোনো কাজ নেই না হাতে? মানসিক অবসাদের বহিঃপ্রকাশ।' এমন নানান কটাক্ষ্মুলক মন্তব্যের পরও বরাবরের মতো এবারও ট্রলারদের পাত্তা দেননি শ্রাবন্তী। 


জানা গেছে, নববধূর সাজে তোলা ছবিগুলো শ্রাবন্তীর ফটোশুটের। ফ্যাশন স্টাইলিস্ট রুদ্র সাহার জন্য একটি ভিডিও শুট করেছেন নায়িকা। সেখানেই করা হয় এই ফটোশুট। ছবিতে দেখা গেছে, কমলা ও রানি পিঙ্ক ডুয়েল টোনের সিল্ক, সঙ্গে মানানসই গোলাপি ব্লাউজ ও গোলাপি ভেল পরেছেন নায়িকা। মাথায় শোলার মুকুট, পরনে সোনার গহনা, গালে কপালে চন্দনের কল্কা। এমন সাজে বেশ মিষ্টি ও আকর্ষণীয় লাগছে অভিনেত্রীকে।

এ প্রসঙ্গে শ্রাবন্তী বলেছেন, “আমি সেলিব্রেটি বলে কি আমার জীবন নেই? আমার জীবন আমি কিভাবে পরিচালনা করবো সেটা সম্পূর্ণ আমার ব্যপার। মানুষের কথায়তো আমার জীবন চলেনা৷” তিনি এখন ব্যস্ত সময় পার করছেন তার অভিনীত আগামী ছবি ‘কাবেরী অন্তর্ধান’-এর প্রচার নিয়ে।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url