Sharmeen Akhee : সিগারেটের আগুনে বিস্ফোরণ; আশঙ্কাজনক অবস্থা

Sharmeen Akhee : সিগারেটের আগুনে বিস্ফোরণ; আশঙ্কাজনক অবস্থা
Sharmeen Akhee : সিগারেটের আগুনে বিস্ফোরণ; আশঙ্কাজনক অবস্থা


সিগারেটের আগুনে বিস্ফোরণ; আশঙ্কাজনক অবস্থা


বাংলাদেশের ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শারমিন আঁখি। একটি টেলিফিল্মের শুটিং করতে গিয়ে অগ্নিদগ্ধ হয়েছেন তিনি। ২৮ জানুয়ারি (শনিবার) দেশটির রাজধানীর মিরপুর এলাকায় নতুন একটি শুটিং হাউজে এ দুর্ঘটনার শিকার হন এই অভিনেত্রী। এরপর গুরুতর অবস্থায় তাকে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক। অবস্থার কোনো পরিবর্তন হয়নি বলে জানিয়েছেন চিকিৎসকরা।




বার্ণ ইনস্টিটিউটের প্রধান সমন্বয়কারী ডা. সামন্ত লাল সেন বলেন, ‘‘দগ্ধ অভিনেত্রীর শরীরের ৩৫ শতাংশ পুড়ে গেছে। তার শ্বাসনালী পুড়ে গেছে। বর্তমানে সে এইচডিইউতে চিকিৎসাধীন। তার অবস্থা আশঙ্কাজনক। তার ইনহালেশন বার্ন রয়েছে। অবস্থার অবনতি হওয়ায় তাকে হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) রাখা হয়েছে। আমরা নিয়মিত তাকে ফলোআপের উপরে রাখছি। তার সব ধরনের চিকিৎসা চলছে।’’




প্রাথমিকভাবে জানা গিয়েছিলো শুটিং চলাকালীন বৈদ্যুতিক শর্ট সার্কিট বিস্ফোরণে দগ্ধ হয়েছেন শারমিন। এ ব্যাপারে ঘটনার বর্ণনা দিয়ে বিস্তারিত জানিয়েছেন অভিনেত্রীর স্বামী নির্মাতা রাহাত কবির। তিনি বলেন, ‘‘সজলের সঙ্গে একটি টেলিফিল্মের শুটিং ছিল মিরপুর সাড়ে এগারোতে। দুপুরের দিকে আঁখি মেকআপ নিয়ে ওয়াশরুমে যায় চুল ঠিক করতে। হেয়ার স্টেটমেন্ট অন কিংবা অফ করতে গিয়ে এ ঘটনাটি ঘটে।’’




কিন্তু পুলিশ বলছে ভিন্ন কথা। তারা বলছেন, বাথরুমে সিগারেট ধরানোর সঙ্গে সঙ্গে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আর সে আগুনেই পুড়েছেন শারমিন আঁখি। বিষয়টি এখনো তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় আঁখির স্বামী বা পরিবারের পক্ষ থেকে কোনও অভিযোগ করা হয়নি। এতে পুলিশের পক্ষ থেকে একটি নোট রাখা হয়েছে। পরবর্তী সময়ে কোনও অভিযোগ  পেলে আরো তদন্ত করা হবে।




উল্লেখ্য, নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার শাহাবুদ্দিনের মেয়ে শারমিন। বর্তমানে রাজধানীর পল্লবীর ইস্টার্ন হাউজিংয়ের একটি বাসায় স্বামী রাহাতের সঙ্গে থাকতেন। গত ২৯ জানুয়ারি (রবিবার) রাজধানীর মিরপুরে একটি নতুন শুটিং হাউজে ‘অমীমাংসিত প্রেম’ নাটকের শুটিং করতে গিয়েছিলেন শারমিন আঁখি। সেখানেই দূর্ঘটনার শিকার হন তিনি।

হাঙ্গামা/ধ্রুব
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url