Shah Humyra Subah : নতুন সম্পর্কে সুবাহ; ছবি প্রকাশ্যে

Shah Humyra Subah : নতুন সম্পর্কে সুবাহ; ছবি প্রকাশ্যে
Shah Humyra Subah : নতুন সম্পর্কে সুবাহ; ছবি প্রকাশ্যে

নতুন সম্পর্কে সুবাহ; ছবি প্রকাশ্যে


আলোচিত মডেল ও অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। পুরো জীবনে অভিনয় করেছেন মোটে একটি সিনেমায়, কিন্তু তাকে নিয়ে আলোচনায় সিনেমার কোনো স্থান নেই। কারণ তিনি কাজ দিয়ে নয়, বরং ব্যাক্তিগত জীবন নিয়েই চর্চিত হয়ে আসছেন। অবশ্য সবসময় সমালোচনার মাঝে থাকতেই পছন্দ করেন এই উঠতি মডেল।

সুবাহ প্রথম পরিচিতি পান ২০১৮ সালে জাতীয় ক্রিকেট দলের বলার নাসির হোসেনের সাথে প্রেমের সম্পর্কের কারণে। সে সম্পর্ক ভেঙ্গে যাওয়ার পর সামাজিক মাধ্যমে লাইভে এসে নিজেদের বিভিন্ন অন্তরঙ্গ মূহুর্তের কথা প্রকাশ্যে আনেন তিনি। সেসময় নেটিজেনদের ট্রলের মুখেও পড়তে হয় নাসির-সুবহাকে। কিন্তু নাসির সে সম্পর্ককে পুরোপুরি অস্বিকার করেন। 


এরপর ২০২১ সালের ১ ডিসেম্বর সংগীতশিল্পী ইলিয়াসকে গোপনে বিয়ে করে ফের সমালোচনার জন্ম দেন সুবহা। মূল বিতর্ক শুরু হয় তাদের বিয়ের এক সপ্তাহ পার না হতেই। কারণ এর মধ্যেই এ দম্পতির সংসারে ভাঙনের সুর বাজে। দু’জনেই পাল্টাপাল্টি মামলা করেন একে অপরের বিরুদ্ধে। পরে অবশ্য বিচ্ছেদ হয় তাদের।

Shah Humyra Subah : নতুন সম্পর্কে সুবাহ; ছবি প্রকাশ্যে
Shah Humyra Subah : নতুন সম্পর্কে সুবাহ; ছবি প্রকাশ্যে


এবার নতুন সম্পর্কের ইঙ্গিত দিয়েছেন এই অভিনেত্রী। যে মানুষটির সাথে সম্পর্কের ইঙ্গিত দিয়েছেন, সেই বিশেষ মানুষটির সঙ্গে ছবিও প্রকাশ করেছেন তিনি। ১২ জানুয়ারি (বৃহস্পতিবার) রাত ১১টা ৪০ মিনিটে ব্যক্তিগত ফেসবুক প্রোফাইলে তিনটি ছবি পোস্ট করেন সুবহা। ছবিতে সুবহাকে স্পষ্ট দেখা গেলেও বিশেষ মানুষটির মুখমন্ডল ছবি সম্পাদনা করার বিশেষ সফটওয়্যার ফটোশপের মাধ্যমে ঝাপসা (ব্লার) করে দিয়েছেন।


ফেসবুকে পোস্ট করা সে ছবিগুলোর ক্যাপশনে সুবহা লেখেন, ‘‘আমি এবং সে।’’ এরপরই জুড়ে দিয়েছেন কয়েকটি ভালোবাসার ইমোজি। এই পোস্টের মন্তব্যের ঘরে অনেকে শুভ কামনা জানাচ্ছেন তাকে। কেউ কেউ আবার মনে করছেন, তৃতীয় বারের মতো হয়তো বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন অভিনেত্রী। কিন্তু এখনই বিয়ের বিষয় প্রকাশ করেননি এই মডেল!

এ বিষয়ে নিশ্চিত হতে সংবাদকর্মীরা সুবহার সঙ্গে যোগাযোগ করেন। ছবির মানুষের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন কিনা—জানতে চাইলে এ প্রশ্নের উত্তরে সুবহা বলেন, ‘‘এ বিষয়ে এখন বেশি কিছু বলতে পারছি না। সরি। যতটুকু পোস্ট করেছি ততটুকুই।’’ তবে ছবিতে অভিনেত্রীর সঙ্গে থাকা ব্যক্তিটি যে বিশেষ কেউ সে কথাও স্পষ্ট বললেন তিনি। সুবহা বলেন, ‘‘ব্যক্তিটি আমার স্পেশাল কেউ হবে। এটাই।’’

হাঙ্গামা/মৃদুলা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url