Sananda Basak : বিয়ের দেড় মাসেই বাচ্চা অভিনেত্রীর!

Sananda Basak : বিয়ের দেড় মাসেই বাচ্চা অভিনেত্রীর!
বিয়ের দেড় মাসেই বাচ্চা অভিনেত্রীর!

বিয়ের দেড় মাসেই বাচ্চা অভিনেত্রীর!


পশ্চিমবঙ্গের জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক ‘গোয়েন্দা গিন্নি’। এই সিরিয়ালের প্রধান আকর্ষণ ছিলেন অভিনেত্রী সানন্দা বসাক। এছাড়াও ‘জয়ী’, ‘প্রথমা কাদম্বিনী’, ‘নেতাজি’র মতো এমন অসংখ্য সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। পেয়েছেন জনপ্রিয়তা। 

ক্যারিয়ারের এমন দুর্দান্ত সময়েই পর্দা থেকে যেনো হারিয়ে গেলেন সানন্দা। কন্যা সন্তানের মা হওয়ার পরই তাকে ছাড়তে হয়েছে অভিনয়। বিয়ের পর যেনো তার জীবনের সব স্বপ্ন ধুলোয় মিশে গেলো! সংসার শুরু করার দেড় মাসের মধ্যেই সন্তানের খবর যেনো পালটে দিলো সব কিছু। এবার জীবনের সেসব ঘটনায় শেয়ার করলেন তিনি।


বিয়ে নিয়ে প্রায় সবার মনেই নানান স্বপ্ন থাকে। জীবনসঙ্গীকে নিয়ে ভালো জায়গায় ঘুরতে যাওয়া। প্রতি সপ্তাহে শহরে এক মিষ্টি রেস্তোরাঁয় একান্তে নিজেদের মতো করে সময় কাটানো। কিন্তু বিয়ের এক মাস কাটতে না কাটতেই পুরো চিত্রটাই বদলে যায় সানন্দার। সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে সেসব কথাই জানালেন এই অভিনেত্রী।

সানন্দা বসাক বলেন, “কত স্বপ্ন ছিল। কিন্তু বিয়ের এক মাস কাটতে না কাটতেই জানতে পারি, আমি অন্তঃসত্ত্বা। যেখানে আমার বন্ধুরা বিয়ের এক বছর বিদেশে ঘুরতে যাচ্ছে, সেখানে আমি তখন বাচ্চা বড় করছি। খুব রাগ হয়েছিল। আমার স্বামীর সঙ্গে সিরিয়াল করতে গিয়েই আলাপ। ওকেই তাই মাঝে মাঝে রাগ দেখাই।”


“তখন একদিকে আমার পেটে বাচ্চা, অন্যদিকে শুরু হলো করোনা। তাছাড়া পরিবারের চাপতো ছিলোই। সব মিলিয়ে আমাকে অভিনয়টা ছাড়তেই হলো। বিয়ের পর এত তাড়াতাড়ি সব কিছু হয়ে গেলো যে, নিজের অনেক শখই পূরণ করতে পারিনি।” যুক্ত করেন এই অভিনেত্রী।

সানন্দা জানা, তার মেয়ে এখন অনেকটাই বড় হয়েছে। মা-মেয়ে এখন বন্ধুর মতো। নিজের মতো করে গুছিয়ে নিয়েছেন সংসার। আপাতত শাড়ি-গহনার ব্যবসাতেই মন দিয়েছেন তিনি।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url