Riya Sen : বিয়ের আগেই অন্তঃসত্ত্বা রিয়া; এমএমএস ফাঁস!

Riya Sen : বিয়ের আগেই অন্তঃসত্ত্বা রিয়া; এমএমএস ফাঁস!
Riya Sen : বিয়ের আগেই অন্তঃসত্ত্বা রিয়া; এমএমএস ফাঁস!


বিয়ের আগেই অন্তঃসত্ত্বা রিয়া; এমএমএস ফাঁস!


বাংলা সিনেমার ‘মহানায়িকা’ ছিলেন সুচিত্রা সেন। তার নাম সামনে এলে আজও শ্রদ্ধায় মাথা নত করে গোটা বাঙালী। বাংলা সিনেমার প্রথম নারী সুপারস্টারও বলা হয় তাকে। তাকে ছাপিয়ে যাওয়ার মত এখনো পর্যন্ত দ্বিতীয় কাউকে পাওয়া যায়নি বাংলাদেশ কিংবা পশ্চিমবঙ্গের ইন্ডাস্ট্রিতে। যদিও তার মেয়ে মুনমুন সেন এবং নাতনিরা সিনেমায় নাম লিখিয়েছেন। কিন্তু কেউই এই মহানায়িকার ধারেকাছেও যেতে পারেননি।


সুচিত্রা সেনের কন্যা মুনমুন সেনকে এখন তেমন একটা পর্দায় দেখা না গেলেও কয়েক দশক আগেও তিনি ছিলেন টালিউডের নামী একজন নায়িকা। তার ক্যারিয়ার যখন তুঙ্গে তখন বউ হন ত্রিপুরার রাজ পরিবারের। বিয়ের পর অভিনয় ছেড়ে দেন মুনমুন। বিয়ের পর তিনি পরপর ২ কন্যা সন্তানের মা হন। রিয়া সেন এবং রাইমা সেন। তারা দুজনও পরবর্তীতে বিনোদনের এসেছিলেন। তবে তার বড় নাতনি রিয়া সেনের কর্মকান্ড বারবারই বিতর্ক তৈরি করেছে। বলতে গেলে বারবারই পরিবারের নাম ডুবিয়েছেন রিয়া সেন।

ফাল্গুনী পাঠকের ‘চুরি যো খনকি হাত মে’ মিউজিক অ্যালবামের মাধ্যমে ক্যারিয়ার শুরু করেন রিয়া। গানটি সে সময় এতটাই হিট হয়েছিল যে রাতারাতি জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। এরপর ১৯৯১ সালে তার অভিনীত প্রথম ছবি ‘বিষ কন্যা’ মুক্তি পায়। রিয়া এরপর ‘স্টাইল’, ‘ঝংকার’, ‘রাগিনী এমএমএস রিটার্নস’ এর মত ছবিতে কাজ করেছিলেন। কিন্তু এর প্রায় প্রত্যেকটি সিনেমাতেই রিয়ার অভিনয়ের বদলে যৌনতাকেই বেশি প্রাধান্য দেওয়া হয়েছে।


হিন্দী সিনেমায় খুল্লামখুল্লা দৃশ্যে অভিনয় করে বিতর্কের মুখে পড়েন রিয়া সেন। তাছাড়া ব্যক্তিগত জীবনেও বারবার বিতর্কে জড়াতে শুরু করেন তিনি। বলিউড অভিনেতা অক্ষয় খান্নার সঙ্গে তার নাম জড়িয়েছিল। তবে তাদের সম্পর্কটা দীর্ঘস্থায়ী হয়নি। এরপর রিয়ার জীবনে আসেন জন আব্রাহাম। কিছুদিনের সম্পর্কের পর সেটাও ভেঙে যায়। জনের সঙ্গে বিচ্ছেদের পর আমিশা প্যাটেলের ভাই অসমিত প্যাটেলের প্রেমে পড়েন রিয়া।

এই সময় অসমিতের সঙ্গে তার একটি এম এম এস ফাঁস হয়ে যায়। ৯০ সেকেন্ডের সেই ভিডিওটিকে কেন্দ্র করে রীতিমত তোলপাড় শুরু হয়ে যায়। এই একটি ঘটনা রিয়ার ক্যারিয়ার নষ্ট করে দেয়। যদিও তিনি অবশ্য ভিডিওর সত্যতা স্বীকার করেননি এবং এটিকে ফেক বলে দাবি করেন। রিয়ার ব্যক্তিগত জীবনের বিতর্ক এখানেই থেমে থাকেনি। এরপর ক্রিকেটার যুবরাজ সিংয়ের সঙ্গে তার সম্পর্ক নিয়ে গুঞ্জন শোনা যেতে থাকে।


ক্রিকেটারদের মধ্যে কেবল যুবরাজ নয়, শ্রীশান্তর সঙ্গেও গোপন সম্পর্ক ছিলো এই অভিনেত্রীর। আবার ৭৫ বছর বয়সীর সালমান রুশদির সঙ্গে তার সম্পর্ক নিয়েও জল্পনা ছিল চরমে। সমস্ত বিতর্ককে ছাপিয়ে যায় ২০১৬ সালের একটি ঘটনা। শোনা যায় গর্ভবতী হয়ে পড়েছেন রিয়া। বিয়ের আগেই রিয়ার গর্ভধারণকে কেন্দ্র করে তখন অনেক জলঘোলা হয়েছিল। এমনকি বেবিবাম্পের একটি এমএমএসও ফাস হয়েছিলো। কিন্তু এই খবরকেও সত্যি বলে মানতে চাননি অভিনেত্রী। এরপর শিবম তিওয়ারিকে বিয়ে করে নেন তিনি।

হাঙ্গামা/প্রিয়াঙ্কা
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url