Rakhi Sawant: হিন্দু থেকে মুসলিম হলেন রাখি; গ্রেফতার করলো পুলিশ

Rakhi Sawant: হিন্দু থেকে মুসলিম হলেন রাখি; গ্রেফতার করলো পুলিশ
Rakhi Sawant: হিন্দু থেকে মুসলিম হলেন রাখি; গ্রেফতার করলো পুলিশ

হিন্দু থেকে মুসলিম হলেন রাখি; গ্রেফতার করলো পুলিশ


ভারতের বিতর্কিত অভিনেত্রী রাখি সাওয়ান্ত। রিয়ালিটি শো ‘বিগ বস’র মাধ্যমে পরিচিতি পেয়েছিলেন তিনি। এরপর থেকে হাতে গুনো দু-একটি কাজে তাকে দেখা গেলেও তা নিয়ে আলোচনা তেমন হয়নি। তবে এই অভিনেত্রী নিয়মিতই থাকেন শিরোনামে। ব্যক্তিগত জীবন যাপন ও উদ্ভট মন্তব্যের কারণে নিয়মিতই তিনি চর্চায় থাকেন। 

সম্প্রতি দ্বিতীয়বারের মতো বিয়ের পীড়িতে বসা নিয়ে আলোচনায় উঠে এসেছেন রাখি। কারণ এবার বিয়ের জন্য ধর্ম পরিবর্তন করতে হয়েছে তাকে। অভিনেতা আদিল খানকে বিয়ে করেছেন তিনি। তাই নিজের হিন্দু ধর্ম পালটে ইসলাম ধর্ম গ্রহণ করলেন রাখি। এমনকি হানিমুনে যাওয়ার বদলে ওমরা হজে যাওয়ারও সিদ্ধান্ত নিয়েছেন এই অভিনেত্রী। আর এতেই সোরগোল শুরু হয়েছে গোটা ভারত জুড়ে।


এদিকে, অভিনেত্রী রাখি সাওয়ান্তকে গ্রেফতার করেছে পুলিশ। এমন দাবিই করছেন আরেক বিতর্কিত অভিনেত্রী শার্লিন চোপড়া। তবে রাখিকে গ্রেফতার করা হয়েছে কিনা তা এখনো স্পষ্ট নয়। জানা গেছে, শার্লিন চোপড়ার দায়ের করা মামলায় রাখিকে জিজ্ঞাসাবাদ করছে মহারাষ্ট্রের আম্বোলি থানার পুলিশ।


এর আগে, মি টু-তে অভিযুক্ত সাজিদ খানকে কেন বিগ বসের ঘরে রাখা হয়েছে, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন শার্লিন চোপড়া। তখন সাজিদকে সমর্থন করতে দেখা যায় রাখি সাওয়ান্তকে। যা নিয়ে দুই অভিনেত্রীর মধ্যে বাদানুবাদ শুরু হয়। শার্লিন এতে অপমানিত বোধ করায় রাখির বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। যা পরবর্তীতে আদালত পর্যন্ত গড়ায়। অন্যদিকে শার্লিন চোপড়ার অভিযোগ দায়েরের পর পালটা পুলিশের দ্বারস্থ হন রাখি সাওয়ান্তও।


সেই মামলায়ই ফের পুলিশি ঝামেলায় পড়লেন রাখি। মহারাষ্ট্র পুলিশ জানিয়েছে, শার্লিন চোপড়ার দায়ের করা মামলায় রাখিকে আম্বোলি থানায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সে খবর প্রকাশ্যে আসতেই ফের চাঞ্চল্য শুরু হয়েছে। কিন্তু পুলিশ তাকে গ্রেফতারের কথা নিশ্চিত না করলেও শার্লিন সামাজিক মাধ্যমে দাবি করেছেন, রাখি সাওয়ান্তকে গ্রেফতার করা হয়েছে।

হাঙ্গামা/অভিজিৎ
Next Post Previous Post
No Comment
Add Comment
comment url